নিজস্ব প্রতিবেদনঃ
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  উপলক্ষে আলোচনা ও আনন্দ মিছিল  বের করেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড আওয়ামিলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

২৩ জুন  শুক্রবার  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লার নেতৃত্বে আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন  এবং বীর মুক্তিযোদ্ধা সহ থানা ওয়ার্ড মহিলা আওয়ামিলীগ সকল নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে  এ কর্মসূচি পালন করে।

আনন্দ মিছিল টি নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর   কার্যালয় থেকে শুরু করে ওয়ার্ডের প্রধান সরক ও বিভিন্ন এলাকা পরিদর্শন করে নাসিক ৮নং ওয়ার্ড তাঁতখানা স্কুল মাঠে  আলোচনা ও উপস্থিত নেতৃবৃন্দের বক্তব্যের মধ্যে দিয়ে সমাপ্তি ঘটে।

উক্ত আলোচনায় বক্তব্য রাখেন নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহআলম,  সহ অন্যান নেতৃবৃন্দ, এসময়ে কাউন্সিলর রুহুল আমীন মোল্লা বলেন আগামী জাতীয় নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামিলীগ কে বিজয় করতে বাংলাদেশ আওয়ামিলীগের  সকল সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে জয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে হবে। 

বীর মুক্তিযোদ্ধা শাহআলম বলেন বর্তমান আওয়ামিলীগে অনে নতুন নেতা গজিয়েছে তাই আমাদের সতর্ক হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে প্রকৃত আওয়ামিলীগ নিয়ে আগামী জাতীয় নির্বাচনের জন্য কাজ করতে হবে। এবং বাংলাদেশ আওয়ামিলীগ কে বিজয় করতে হবে।

আনন্দ মিছিলে বীর মুক্তিযোদ্ধা,  ওয়ার্ড আওয়ামিলীগ, যুবলীগ,  ছাত্রলীগ, সেচ্ছা সেবকলীগ, মহিলা আওয়ামিলীগের সকল নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *