রির্পোটার সহিদ হোসেন :
আজমেরী ওসমানের উদ্যোগে দাদা একেএম শামসুজ্জোহার স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) বাদ আসর শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় এই আয়োজন করা হয়।

এ দোয়ায় অংশ নেয় রাজনৈতিক ও সামাজিত সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয়রা। এরআগে একেএম শামসুজ্জোহার ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী কোরআন তেলোয়াত করা হয়।

প্রয়াত এই নেতা ছিলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরণোত্তর) ভূষিত এবং মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক। এসময় দোয়া পরিচালনা করেন, আল্লামা ইকবাল রোড জামে মসজিদের ইমাম মুফতি ওসমান গনি কাশেমী।দোয়ায় সামসুজ্জোহা সহ ভাষা সৈনিক নাগিনা জোহা, প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত ও ওসমান পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আজাহার, জাতীয় পার্টির সাবেক নেতা এবং কেবল ব্যবসায়ী আলী হায়দার শামীম, আল্লামা উকবাল রোড মসজিদ কমিটির সভাপতি সামসুদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক মনসুর দেওয়ান, মো. বাদশা মিয়া, মোয়াজ্জিন মাসুম বিল্লাহ, যুবলীগ নেতা কাজি আমির, মো. নাসির, সুমন, জেলা ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজ, মহানগরের সভাপতি শাহাদাত হোসেন রূপু, জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন এবং জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি স্ট্যান্ড শ্রমিক কমিটির নেতৃবৃন্দসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *