নিজস্ব সংবাদদাতা: সম্পূর্ণ অন্যায় ও বেআইনিভাবে গ্রেফতার বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম নেতা, এদেশের বঞ্চিত মানুষের নেতা বাংলাদেশ জামায়াতে ইসলামের সম্মানিতা আমির ডঃ শফিকুর রহমানকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি না দিলে সারা দেশে সরকার পতনের দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে।

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আমীরে জামায়াতের মুক্তির দাবীতে নগরীর প্রধান প্রধান সড়ক প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল উত্তর সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরের সংগ্রামী আমীর মুহাম্মদ আবদুল জব্বার এসব কথা বলেন।

তিনি বলেন- আজ প্রায় ৫ দিন হয়, অন্যায়ভাবে মিথ্যা বানোয়াট জঙ্গিবাদের অজুহাত দেখিয়ে সরকার দেশের মানুষের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার হীন স্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে বাংলাদেশের গণ মানুষের প্রিয় সংগঠন। এ দেশের মুক্তিকামী মানুষের আশার পথিক জামায়াতে ইসলামীর মতো সংগঠনের আমীরকে গ্রেফতার করে রেখেছে।

তিনি আরও বলেন- জামায়েত ইসলামী একটি নিয়ম তান্ত্রিক ও গণতান্ত্রিক দল। এই দলের সামগ্রিক কার্যক্রম দেশের উন্নয়ন গণমানুষের মুক্তি এবং অন্যায়ের বিরুদ্ধে পরিচালিত হয়ে আসছে। তাই সরকার হীন রাজনৈতিক স্বার্থ হাসিল করার মানসিকতায় ক্ষমতা হারানোর ভয়ে ভীতু হয়ে জামায়াত ডঃ শফিকুর রহমানকে গ্রেফতার করেছে। এদেশের মানুষ জামায়াত ইসলামীকে জঙ্গিবাদ নয় নির্যাতিত বঞ্চিত মানুষের আসার পথিক হিসেবে মনে করে। তাই আমরা আশা করব সরকারের শুভ বুদ্ধির উদয় হবে। এবং আমীরে জামায়াকে সকল মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তি দিবে। অন্যথায় এ দেশের তৌহিদী জনতা জালিম ও স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ পূর্ব থানার আমীর ও মহানগর কর্ম পরিষদের অন্যতম সদস্য আবু আব্দুল্লাহ, নারায়ণগঞ্জ মহানগর কর্ম পরিষদের অন্যতম সদস্য ও শ্রমিক কল্যাণ ফেডারেশন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি হাফেজ আব্দুল মোমেন, ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি জনাব শফিউল্লাহ,সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানা আমীর কফিল উদ্দিন আহমদ, নারায়ণগঞ্জ পূর্বধলার সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার হোসাইন, বন্দর দক্ষিণ থানার যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রিদওয়ানুল হক মামুন, সিদ্ধিরগঞ্জ পশ্চিম থানার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, শ্রমিক কল্যাণ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন মুন্না, শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *