মোঃ মাসুদ রানা রিপোর্টার

আজকে সোমবার দিনাজপুর জেলার খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়ন এর তেলীপাড়ার বাসিন্দা দিনমজুর ফাতেমা বেগম আর্ন এন লিভ এর পক্ষ থেকে সেলাইমেশিন পেয়ে খুব খুশি।

আপনারা জানেন আর্ন এন লিভ অসহায় ও প্রতিবন্ধী মানুষের প্রত্যয়ের প্রতীক,সামাজিক ও মানবিক সেচ্ছাসেবী সংগঠন আর্ন এন্ড লিভ দিনাজপুর জেলা শাখার আয়োজনে,মানবতার ফেরিওয়ালা, সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মুখে হাসি ফোঁটানোই যার মূল উদ্দেশ্য, জনাব- ফরিদা ইয়াসমিন জেসি আপুর দিকনির্দেশনায়-আজ , ফাতেমা বেগম কে স্বাবলম্বী প্রজেক্ট সেলাইমেশিন প্রদান করা হয় ।

ফাতেমা বেগম সেলাইমেশিন পেয়ে বলেন আমি অনেক গরিব মানুষ মানুষের বাসায় কাজ করি আমার একটা মেয়ে বাক প্রতিবন্ধী কোন রকমে সংসার চলে ফরিদা ইয়াসমিন জেসি আপুর জন্য আমি দোয়া করি আল্লাহ তার ভাল করুক এবং আমাদের মত গরিব এতিম অসহায় মানুষের পাশে থাকুক এই কামনা করি।

উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন আর্ন এন্ড লিভের দিনাজপুর জেলা শাখার প্রতিনিধি – মো: আব্দুল জব্বার, সহ- প্রতিনিধি, মোঃ আব্দুস ছালাম, সদস্য জবা রায় সাংবাদিক নুরনবী ইসলাম। সাংবাদিক নুরনবী ইসলাম বলেন:- আর্ন এন্ড লিভের আজকের এই স্বাবলম্বী প্রজেক্ট সেলাই মেশিন বিতরনে আমরা অত্যন্ত খুশি হয়েছি। তিনি আরো বলেন আমরা দোয়া করি জনাব ফরিদা ইয়াসমিন জেসি আপুর জন্য, আল্লাহ তায়ালা যেন ওনাকে মানুষের খেদমতে কবুল করেন, এবং বেশি বেশি মানুষের সেবা করতে পারে আমি দোয়া করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *