আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার মাটিয়াল আদর্শ বাজার এলাকায় হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।আজ সোমবার ২৯ মে দুপুরে মাটিয়াল আদর্শ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শুরু হলে মুহুর্তেই এলাকার কয়েকশত নারী পুরুষ খুনীদের শাস্তির দাবীতে লেখা বিভিন্ন ফেস্টুন হাতে নিয়ে মানববন্ধনে অংশগ্রহন করে।

ঘন্টা ব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন,নিহত ফুলমিয়ার স্ত্রী মিনারা বেগম, বড় ছেলে মিজানুর রহমান, ছোট ছেলে মেহেদী হাসান, এলাকাবাসী আলহাজ্ব হাবিবুর রহমান, আলহাজ্ব মাহমুদুল হাসান বকুল, ফুলমিয়া, আতিকুর রহমান মন্টু প্রমুখ। বক্তারা ফুলমিয়া হত্যায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

নিহত ফুল মিয়ার স্ত্রী মিনারা বেগম কান্না জনিত কন্ঠে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার স্বামীকে বিনা অপরাধে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করে তিনি আরো বলেন,তার তিন সন্তান রয়েছে এদের কেউই উপার্জনক্ষম নয়, তিনি এখন কি করবেন তা নিয়েই দিশেহারা।

উল্লেখ্য, গত ২৫ মে বৃহস্পতিবার উপজেলার বজরা ইউনিয়নের মাটিয়াল আদর্শ বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফেরদৌস ও তার পরিবারের সদস্যরা প্রতিবেশী ফুলমিয়া (৬০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করে। এই ঘটনায় ওই দিনে এলাকাবাসী খুনী ফেরদৌস, তার স্ত্রী আমেছা বেগম, ছেলে রাশেদুল, আজিজুল ও তাদের স্ত্রী সিদ্দিকা ও নুরনাহারকে আটক করে পুলিশে সোপর্দ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *