নাসিক ৮নং ওয়ার্ডে পুরাতন আইল পাড়া ইসমাইল মাদবর এর বাড়ি থেকে উত্তরে চৌধুরী বাড়ি বাংলা বাজারের মুখ পর্যন্ত রাস্তার কাজ প্রায় নয় মাসে সম্পন্ন করতে পারেনি কন্টাকটার এতে করে বিভিন্ন সমস্যায় ভুগছেন এই এলাকার সাধারণ মানুষ।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে রাস্তার কাজে বেপক উন্নয়ন হয়েছে । সেই ধারাবাহিকতায় হয়েছে নাসিক ৮নং ওয়ার্ডে এই ওয়ার্ডে প্রতিটি এলাকায় রাস্তার কাজ প্রায় ৮০ শতাংশ হওয়ার পরে এই পুরাতন আইল পাড়া ইসমাইল মাদবর এর বাড়ি থেকে উত্তরে ডি এন ডি খালের পশ্চিম পাশের কাজ শুরু করা হয়েছে যা ইতি মধ্যে নয় মাস অতিক্রম হয়েছে।

এই রাস্তার কাজ ভিন্ন ভিন্ন যায়গায় অর্ধা অর্ধী কাজ করে এলোমেলো অবস্থা তৈরি হয়ে আছে এতে করে এলাকার মানুষ চলাচলে বিগ্ন ঘটছে, এলাকাবাসী সুত্রে যান গিয়েছে রাতের অন্ধকারে রাস্তায় চলাচল করতে গিয়ে অনেকের হাত পা ভেঙে পঙ্গু হয়ে পরিবারে বোঝা হয়ে পরেছে যা অতি দুক্ষ জনক।

এলাকাবাসী আরও বলেন যদি আমাদের সুবিধার জন্য এলাকার উন্নয়ন কাজ করা হয় তা হলে আমাদের এই শারিরিক ক্ষতি দায় ভার কে নিবে আমাদের পরিবারে ছোট বাচ্চা, বৃদ্ধ মুরব্বি, অনেকের অসুস্থ রুগী নিয়ে চলাচল করতে অনেক সমস্যা এতো সমস্যা তৈরি করে কি লাভ উন্নয়ন করে।

এলাকা বাসিকে প্রশ্ন করলে স্থানীয় কাউন্সিলর খোঁজ রাখেন না প্রশ্ন উত্তরে জানিয়েছেন কাউন্সিলর কয়েক বার আমাদের সামনে কন্টাকটারকে কল দিয়ে দূর্ত কাজ শেষ করতে বলেছেন কিন্তু কেন কাজ বন্ধ বা শেষ হচ্ছে না তা আমরা জানি না।

এ বিষয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা কে মোবাইলে কল দিলে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন আমাদের ডি এন ডি খালের পশ্চিম পারে রাস্তার কাজ চলমান তবে একটু দেরি হচ্ছে এজন্য কন্টাকটারের সঙ্গে কথা বলে জানতে পারি সম্পন্ন রাস্তার ঢালাই কাজ এক সঙ্গে ধরবে তাই দেরি হচ্ছে, তবে এতে করে এলাকাবাসী অনেক সমস্যার সম্মুখীন হচ্ছে অল্প কিছু দিনের মধ্যে কাজ সম্পন্ন হয়ে যাবে।
Write to

Leave a Reply

Your email address will not be published.