মোঃ মাসুদ রানা, রিপোর্টার

দিনাজপুরের বীরগঞ্জে কবর থেকে কঙ্কাল চুরির সময় পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৭ আগস্ট) দিনগত রাতে উপজেলার চৌধুরীহাট বালাপুকুর করবস্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শেরপুরের নারায়ণখোলা বাজার আদর্শ গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে মো. লালচাঁন (৩০), বাবর হোসেনের ছেলে আব্দুস সোবহান সফু (২৮), মৃত সাবেদ আলীর ছেলে মো. ফরিদ হোসেন শেখ ফরিদ (২৪), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার আলিনগর গ্রামের মৃত ওসমান গনির ছেলে মো. সেরাজুর ইসলাম ওরফে সিরাজুল ইসলাম (২৭) ও সদর উপজেলার অষ্টধর গ্রামের তামিজ উদ্দিন ওরফে আজিজুল ইসলামের ছেলে মো. দেলোয়ার হোসেন বাবু (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন জানান, কয়েকদিন ধরে দিনাজপুরের বীরগঞ্জ, ঘোড়াঘাট, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ও পঞ্চগড়ের একের পর এক কবর থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তিনি আরও জানান, পাঁচ আসামির মধ্যে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। বিকেলে তাদের কোটে চালান করা হয়েছে।

এ সময় বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক, ১০ নম্বর মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহিনুর রহমান চৌধুরী শাহীন, তদন্ত কর্মকর্তা মো. মইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *