মোঃ মাসুদ রানা, রিপোর্টার

দিনাজপুর জেলা পরিষদ সদস্য মো. রোকনুজ্জামান বিপ্লবের বিরুদ্ধে গাছ চুরির অভিযোগে বীরগঞ্জ থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে জেলা পরিষদের অফিস সহকারী আজিজুল ইসলাম বীরগঞ্জ থানায় এ মামলাটি করেন। মামলায় মো. রোকনুজ্জামান বিপ্লবের নামসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করা হয়েছে।রোকনুজ্জামান বিপ্লব বীরগঞ্জ উপজেলার সুজালপুর হাটখোলা গ্রামের মৃত মনসুর আলীর ছেলে।

এছাড়াও তিনি বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ছিলেন।এজাহারে উল্লেখ আছে, জেলা পরিষদের অফিস সহকারী আজিজুল ইসলাম অফিসের প্রধান সহকারী মমতাজ বেগমের মাধ্যমে জানতে পারেন, বীরগঞ্জে জেলা পরিষদের মালিকানাধীন গাছ কাটা হয়েছে।

১১ নম্বর মরিচা ইউনিয়নের সুন্দরী হাটগাছ, কবিরাজহাট গামী পাকা রাস্তার জেলা পরিষদের দুটি রেইনট্রি কড়াই গাছ চুরি হয়েছে বলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। স্থানীয়রা জানায়, জেলা পরিষদ সদস্য মো. রোকনুজ্জামান বিপ্লবসহ অজ্ঞাতনামা ২-৩ জন গাছগুলো কেটে নিয়ে গেছেন।

পরবর্তীতে আরও জানা যায় যে জেলা পরিষদের মালিকানাধীন আরও একটি আমগাছ ও দুটি পাকুড় গাছ চুরি করে নিয়ে গেছে। চুরি হওয়া গাছগুলোর দাম ৩২ হাজার ৫০০ টাকা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মামলা করা হলো।

এ ব্যাপারে জানতে দিনাজপুর জেলা পরিষদ সদস্য মো. রোকনুজ্জামান বিপ্লবকে মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেফতারে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *