মোঃ শাকিল আহমেদ গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুর অদূরে কাশিমপুর থানা ৫ নং ওয়ার্ডের সুরাবাড়ী , পশ্চিমপাড়া জমি সংক্রান্ত জেরে মােঃ কামরুজ্জামান ( ৩৩ ) , পিতা – মােঃ আঃ রশিদ এর বাড়িতে অতর্কিত হামলা করে।মােঃ কামরুজ্জামান ( ৩৩ )অভিযোগ করেন।আমার পরিবারের সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে ও জমিজমা সংক্রান্তে আমাদের সাথে দ্বন্দ ও শত্রতা পােষন করে আমাদের ক্ষয়ক্ষতি করার চেষ্টা করে আসতেছে।
আমার বসতবাড়ীর দক্ষিন পাশের অংশে মােঃ হারুন সরকার ( ৫৫ ) , পিতা – মৃত দুর্জন আলী সরকার জমি আছে এবং উক্ত সীমানায় আমার একখানা মেহগনি গাছ মােঃ হারুন সরকার ( ৫৫ ) আমার উক্ত গছি আমাকে কেটে নিয়ে যাওয়ার জন্য বললে আমি কিছু শ্রমিক দ্বারা উক্ত মেহগনি গাছ কাটলে উক্ত গাছ মােঃ হারুন সরকার ( ৫৫ ) ইটের সীমানায় পড়ে কিছু অংশ ইটের বাউন্ডারী ও কাঠাল গাছের ডালপালা ভেঙ্গে গেলে মােঃ হারুন সরকার ( ৫৫ ) আমার শ্রমিকদেরকে মারধর করার চেষ্টা করে । আমি প্রতিবাদ করলে মােঃ হারুন সরকার ( ৫৫ ) সাথে আমার কথা কাটাকাটি হয় ।।পরবর্তীতে কথা কাটাকাটির জেরে।
১৬ / ০৪ / ২০২১ তারিখ অনুমান ০৩.০০ ঘটিকার সময় কাশিমপুর থানাধীন সুরাবাড়ী – পশ্চিমপাড়া সাকিনস্থ আমাদের বসত বাড়ীতে মোঃ হারুন সরকার(৫৫) , পিতা – মৃত দুর্জন আলী সরকার , হারুন সহ তার দুই ছেলে অনিক সরকার ( ২২ ) ও মােঃ শাকিব সরকার মিদুল ( ১৯ ) পূর্ব পরিকল্পিত অন্যায়ভাবে লােহার রড , শক্ত বাঁশের লাঠি , শক্ত কাঠের বাটাম ও ধারালাে দা প্রদর্শন করে আমার বসত বাড়ীতে এসে অকথা ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে। তখন আমি গালিগালাজ না করার জন্য অনুরােধ করলে সকল মােঃ হারুন সরকার ( ৫৫ ) ও তার দুই ছেলে দলবদ্ধভাবে ক্ষিপ্ত ও চড়াও হয়ে আমাকে এলােপাথারীভাবে একাধিকবার কিল , ঘুষি , লাথি , চড় , থাপ্পড় মেরে আমার শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে এবং আমাকে থাক্কা থাক্কি করতে থাকে । আমার চিৎকার শুনে আমার শ্বাশুড়ী মােসাঃ সুরাইয়া বেগম ( ৪২ ) আমাকে বাঁচানাের জন্য আগাইয়া আসিলে বিবাদীগন আমার শ্বশুড়ীকে এলােপাথারীভাবে একাধিকবার কিল , ঘুষি , লাথি , চড় , থাপ্পড় মারিয়া আমার শ্বাশুড়ীর শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে । ৩ নং বিবাদী মােঃ শাকিব সরকার মিনুল আমার শ্বাশুড়ীর গলায় পরিহৃত ০১ ভরি ওজনের স্বর্নের চেইন , যাহার মূল্য -৭২,০০০ /-( বাহাত্তর হাজার ) টাকা ।

জোরপূর্বক কেরে নেয় । চিৎকার শুনে আশেপাশের স্থানীয় লােকজন এসে মােঃ হারুন সরকার ( ৫৫ ) ও তার দলবল এর কবল হতে উদ্ধার করে । মোঃ হারুন সরকার ( ৫৫ ) তাহানের সময় সুযোগ ।বুঝে খুন জখম করার হুমকি দিয়ে দ্রুত গতিতে বসত বাড়ী ।ত্যাগ করে। এ বিষয়ে ভুক্তভোগী কামরুজ্জামান আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কাশিমপুর থানায় অভিযোগ দায়ের করেন। কাশিমপুর থানা এ এস আই হাবিব এর সাথে কথা বললে তিনি বলেন যথা পর্ব তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *