নাঃগঞ্জ বন্দর কলাগাছিয়া ইউনিয়ন ৮ ও ৯ নং ওয়ার্ডের সকল গন্যমান্য ব্যক্তিদের নিয়ে স্থানীয় আলহাজ্ব খোরশেদুননেছা উচ্চ বিদ্যালয়ে কুরআন খতম ও ইফতার দোয়ার আয়োজন করেছে বন্দর কলাগাছিয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার প্রধান। দেলোয়ার প্রধান পূর্বের নেয় এবারও বল্লেন মহান দয়া ময় আল্লাহ আপনাকে আমাকে এখনো মহামারী করোনা ভাইরাস থেকে হেফাজত রেখেছেন এর জন্য দয়াময় আল্লাহ দরবারে শুকরিয়া।

করোনা ভাইরাসে সকলকে সর্তকতার সাথে চলাচল ও বারবার হাত দুয়ার কথা বলে।
আরও বলেন ভয়কে জয় করতে হবে আল্লাহর প্রতি ভরসা ও নিজের মনের শক্তি দিয়ে তা হলেই এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পাবো ইনশাল্লাহ। আজ এই কুরআন খতম ও ইফতার দোয়ার আয়োজনের মধ্য থেকে আমি আবারও আপনাদের অনুরোধ করে বলছি আমরা একে অপরের প্রতি শ্রদ্ধাশীল ও ভালোবাসা রেখে এই সমাজ ও দেশ কে আগামী প্রজন্মের কাছে একটি ফুল বাগিচা হিসেবে উপহার দিবো এই দোয়া করবো এবং আমার এই ইউনিয়নের কোথায় কোন কাজ করলে জনগণের ভালো হবে আপনারা আমাকে জানাবেন ইনশাল্লাহ আমার সাধ্য অনুযায়ী করবো ইনশাল্লাহ।

বক্তব্যে বলেন আমাদের অভিভাবক নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ সদস্য এমপি ও গন মানুষের প্রিয় মানুষ এ কে এম সেলিম ওসমান সাহেবের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করেন এবং আমাদের সুখে দুঃখে সকলের পরিবারের মানুষ হিসেবে থাকতে পারে। এখানে যারা উপস্থিত আছি সবাই নিজ পরিবার সহ বাংলাদেশের সকলের জন্য দোয়া করবো ইনশাল্লাহ। আয়োজনে ছিলেন কলাগাছিয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার প্রধান, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , ইসতিয়াক আহমেদ জারজিজ, জামান কবির শাহ, মফিজল মেম্বার, মনির মেম্বার, মনির, শিপন, আর্মি ছিদ্দিক, শহিদুল্লাহ, শিপলু, আরিফ, মতিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *