গত ৫ই সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত দৈনিক সচেতন পত্রিকা ও সরকার অনুমোদন বিহিন অনলাইন পোর্টাল “শিক্ষাতথ্য” পত্রিকায়,প্রকাশিত (আমলাপাড়ায় পর্দাও আড়ালে রমরমা মাদক ব্যবসা) সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত। প্রকাশিত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি কাজল রায় আমলা পাড়ায় কে,বি রোডে সৎ ভাবে অনেক দিন যাবৎ সূর্য টেলিকম এন্ড কনফেশনারীতে ব্যবসা করে আসছি। আমার পরিবার ছোটবেলা থেকে সু পথে চলার নির্দেশ দিয়েছেন।

আমি একজন ব্যবসায়ী। আমি সৎ পথে উপার্জন করে জীবিকা নির্বাহ করি। আমি কারো অর্থ আত্মসাৎ ও খারাপ ব্যবহার করি নাই। আমরা কোন ব্যক্তির নাম ভাঙ্গিয়ে অপকর্মে লিপ্ত নই। মাদক সেবন, মাদক সরবরাহ, ও কেনাবেচা, সহ অপরাধমূলক কোন কর্মকান্ডে আমি সম্পৃক্ত নই। আমি কাজল রায় একজন সৎ ব্যবসায়ী, আমার বিরুদ্ধে থানায় কোন জিডি, মামলা ও অভিযোগ নেই, মাদক ব্যবসা করলে অবশ্যই থাকতো। এলাকাবাসীর সুখে-দুঃখে যত টুকু পেরেছি সবসময় পাশে থাকার চেষ্টা করি।

আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার পরিবার আর্থিকভাবে স্বাবলম্বী। তাই আমি অর্থের জন্য লোভী নই। আমরা সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করি। তাই ঈর্ষান্বিত হয়ে কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে এলাকাবাসীর মাঝে বিভ্রান্তি ছড়িয়ে আমার ও আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করতে সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করতে চাচ্ছে। জাতির বিবেক সাংবাদিক মিথ্যা সংবাদ পরিবেশন করতে পারে না।

তবে কোন হলুদ সাংবাদিক আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছে। সঠিক তথ্য সংগ্রহ করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য সকল সাংবাদিক ভাইদের অনুরোধ করছি।
এবং মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাই। নিবেদক
কাজল রায় সূর্য টেলিকম এন্ড কনফেকশনারী আমলাপাড়া, নারায়ণগঞ্জ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *