নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জবাসীর জানমালের নিরাপত্তা দিতে যেনো কোনোরকম ক্লান্তি নেই যুব নেতা আজমেরী ওসমান’র। বিএনপি’র ডাকা ৯ম দফায় ২য় দিনের অবরোধের বিপক্ষে বিগত দিনগুলোর মতো রাজপথে বীরদর্পে শা‌ন্তি শোভাযাত্রা করে যাচ্ছেন ‌অকুতোভয় যুব নেতা আজমেরী ওসমান। অগ্নি সন্ত্রাস ও জ্বালাও পোড়াও কারীদের কবল থেকে খেঁটে খাওয়া মানুষদের জানমালের নিরাপত্তা দিতে তিনি রাজপথে থাকবেন তার কয়েক হাজার সমর্থকদের নিয়ে।

বিএনপি-জামায়াত’র লাগাতার অবরোধ ও হরতাল কর্মসূচী’র ১ম দফার ১ম দিন হতে আজ অবধি বিরামহীন ভাবে হাজারো সমর্থকদের নিয়ে নারায়ণগঞ্জের রাজপথ সহ অলিগলি শান্তির শোভাযাত্রা করে চষে বেড়াচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান’র তনয় যুবনেতা আজমেরী ওসমান।

তারই ধারাবাহিকতায় সোমবার (৪ ডি‌সেম্বর) দুপুরে আজমেরী ওসমান কর্মী সমর্থকদের নিয়ে অন্যান্য দিনগুলোর মতো মটর সাইকেল সহ গা‌ড়ি বহরের বিশাল শা‌ন্তির শোভাযাত্রা করেছেন।

নগরীর আল্লামা ইকবাল রোডস্থ নিজ বাসভবন হতে জাতীয় পতাকা ও শান্তির প্রতীক সাদা পতাকা হাতে নিয়ে ও-ই বিশাল শান্তির শোভাযাত্রাটি বের করে পঞ্চবটী, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের বিভিন্ন সড়কগুলো প্রদক্ষিণ করেন যুব নেতা আলহাজ্ব আজ‌মেরী ওসমান। এসময় তার সাথে থাকা মটর সাইকেল সহ গা‌ড়ি বহরে অবরোধ ও হরতাল বিরোধী স্লোগানে স্লোগানে প্রকম্পিত করে তোলে তার কর্মী সমর্থকরা।

এর আগে গত আট সপ্তাহ যাবৎ সারা দেশব্যাপী বিএনপি-জামায়াত’র ডাকা অবরোধ কর্মসূচীর বিরুদ্ধে নিজের কর্মী সমর্থকদের একত্রিত করে রাজপথে ধারাবা‌হিকভাবে অবস্থান নিতে দেখা গেছে যুব‌ নেতা আলহাজ্ব আজমেরী ওসমানকে। এছাড়াও বিভিন্ন সময় জাতীয় দিবসগুলোতেও স‌ক্রিয়ভাবে কর্মসূচী পালন করে থাকেন তি‌নি।

পিতার আদর্শকে অন্তরে লালন করে দেশ ও দেশের জনগণের স্বার্থে বিএনপি-জামায়াত’র নৈরাজ্যের প্রতিবাদে তার কর্মী সমর্থকদের নিয়ে একটানা রাজপথে সোচ্চার রয়েছেন তিনি। শুধু তাই নয়, সড়কে নেমে নিজেই অবরোধের প্রতিবাদে শান্তির মিছিলের নেতৃত্ব দিয়েছেন। তার এমন সক্রিয় অবস্থানের কারণে ইতোমধ্যেই নারায়ণগঞ্জবাসীর কাছে ফের প্রশংসনীয় হয়ে উঠেছেন তিনি। একজন বঙ্গবন্ধু’র সৈ‌নিক তার পিতা বীর মুক্তিযোদ্ধা না‌সিম ওসমান’র মত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুশিঁয়ারী দেয়ায় নতুন স্বপ্ন দেখছেন নারায়ণগঞ্জবাসী এমনটাই দাবী করেছেন তার কর্মী-সমর্থকরা।

উল্লেখ্য, প্রতি‌দিনই কর্মসূচী শেষে তার নিজের প্রায় হাজারখানেক কর্মীসমর্থকদের দুপুরের খাবারের ব্যবস্থা করে যাচ্ছেন কর্মী বান্ধব এ-ই যুব নেতা আলহাজ্ব আজমেরী ওসমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *