নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ: ফতুল্লায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী, কেক কাঁটা, গান ও আতশবাজী উৎসব পালন।

বুধবার (১৭ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ পঞ্চবটিতে আওয়ামী লীগ’র অফিসের সামনে ফতুল্লা থানা আওয়ামী লীগ’র উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী পালন করা হয়।

আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফেষ্টুন হাতে নিয়ে মিছিল করে পঞ্চবটি আওয়ামী লীগ’র অফিসের সামনে এসে অবস্থান নেয়।

ফতুল্লা থানা আওয়ামী লীগ’র সভাপতি এম সাঈফ উল্লাহ বাদল ও সাধারণ সস্পাদক শওকত আলী’র উপস্থিতিতে জাতীয় পতাকা উত্তোলন এবং পায়রা উঁড়িয়ে বর্ণাঢ্য র‍্যালী বের করা হয় । র‍্যালী শেষে কেক কেঁটে জন্মদিন পালন করা হয়। সন্ধার পরে আতসবাজী ফুটানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ’র সাংগঠনিক সস্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামী লীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগ’র সহ-সভাপতি আসাদুজ্জামান, ওয়ালী মাহমুদ খাঁন, এ কে এম শহিদুল ইসলাম, গিয়াস উদ্দিন, আশরাফুল আলম, মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সস্পাদক ফরিদ আহম্মেদ লিটন, মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক মোসরাফ উদ্দিন আহম্মেদ মাসুম, ফতুল্লা থানা যুব লীগ’র সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, মহানগর যুব লীগ’র সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, থানা আওয়ামী লীগ’র আইন বিষয়ক সম্পাদক আবু তাহের রানা, কৃষি বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, দপ্তর সস্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার ও প্রকাশনা সস্পাদক জাহেদুল হক খোকন, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সস্পাদক সফিউল্লাহ সফি, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগ’র সভাপতি মিছির আলী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ’র সভাপতি জসিম উদ্দিন, রঞ্জিত মন্ডল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *