এ,কে,এম,খোরশেদ আলম
নাটোর প্রতিনিধিঃ

জাতীয় ও দলীয় পতাকা উত্তলন, বাংঙ্গালীর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পাস্তবক অর্পন, এক মিনিটি নিরাবতা পালন, দোয়া, কেক কাটা বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে আজ শুক্রবার সকাল ৯টায় জেলা আওয়ামী লীগের কান্দিভিটাস্থ
অস্থায়ী কার্যালয়ে ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান, সহ-সভাপতি ও সাবেক যুব ক্রিয়া প্রতি মন্ত্রী আহাদ আলী সরকার, সহ-সভাপতি এড. সিরাজুল ইসলাম পিপি, সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উম্মা চৌধুরী জলি, লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মুতুজা আলী বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মালেক শেখ, সাংগঠনিক সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক আলী, সাংগঠনিক সম্পাদক এমরান সোনার সহ দলীয় নেতৃবিন্দ উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা বলেন মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ “গৌরব ঐতিহ্য সংগ্রাম ও ইতিহাসের পথ পরিক্রমার ৭৪ বছরের পদার্পণ।”

এই দলের হাত ধরে সংগঠিত হয়েছে ভাষার সংগ্রাম সহযোগিতার অধিকারের সংগ্রাম। হাজার বছরের বাঙালির লালিত স্বপ্ন সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয় হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *