বন্দর প্রতিনিধি:
নারায়নগঞ্জের বন্দরে মাজার জিয়ারত করতে এসে অজ্ঞাত নামা (৪৬) বছরের এক পুরুষের মৃত্যু হয়েছে। এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে বন্দর থানা পুলিশ রোববার (১০ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টায় বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের কদম রসুল দরগা জামে মসজিদের বারান্দা থেকে ওই মৃতদেহটি উদ্ধার করে র্মগে প্রেরণ করে।

এর আগে গত শনিবার (৯ ডিসেম্বর) রাতে যেকোন সময়ে উল্লেখিত মাজারে অজ্ঞাত নামা পুরুষের মৃত্যুবরণ করে। লাশ উদ্ধারের ঘটনায় বন্দর থানায় অপমৃতু মামলা রুজু করার প্রস্তুতি চলছে। এলাকাবাসী সূত্রে জানাগেছে, গত শনিবার রাতে অজ্ঞাত নামা পুরুষ কদম রসুল দরগা মাজার জিয়ারতে আসে।

পরে রাতে যে কোন সময়ে অজ্ঞাত ব্যাক্তি অজ্ঞাত কারনে মৃত্যু বরণ করে। রোববার সকালে স্থানীয় মুসল্লীসহ মাজার কমিটি লোকজন লাশ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশে সংবাদ জানালে বন্দর থানার এসআই মোহাম্মদ সাহিদুল ইসলাম মোল্লাসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করে।

তিনি গণমাধ্যমকে জানায়, এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *