মোঃ মাসুদ রানা, রিপোর্টার

শুক্রবার ২২ সেপ্টেম্বর রাত ২.৩০ সময় নীলফামারী জেলার পুলিশ সুপার মোঃ গোলাম সবুর পিপিএম এর নির্দেশনায় নীলফামারী সদর সার্কেল মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম ও জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলমের নেতৃত্বে ৪০০ বোতল ফেনসিডিল সহ দুজনকে গ্রেফতার করে জলঢাকা থানা পুলিশ।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলম জানান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ০৩ নং বালাগ্রাম ইউনিয়নের পূর্ব বালা গ্রাম চন্ডী বাবুর পাকুরতলা সর্বজনীন দুর্গা ও হরি মন্দির এর সামনে হাতীবান্ধা হইতে জলঢাকা গামী পাকা রাস্তার উপর একটি হলুদ পিকআপ কে সিগন্যাল দিলে ওভারটেক করে যাওয়ার সময় অফিসার ফোর্সের সহায়তায় ০২ (দুই)জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন ০১/ মোহাম্মদ সামিনুর ইসলাম পিতাঃমৃত আব্দুস সাত্তার গ্রামঃছোটখাতা চাপানি ০২/আসামি মোঃ-মাহবুবার রহমান পিতাঃ- মৃত আব্দুল জব্বার গ্রামঃগায়াবাড়ি শিলতলার ডাঙ্গা উভয় থানাঃ- ডিমলা জেলাঃ-নীলফামারী তাদের দেখানো মতে বিশেষ কায়দায় সাদা প্লাস্টিকের বস্তায় মুখ বাধা অবস্থায় ট্রাকের বডি হতে ৪০০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল যাহার মূল্য আনুমানিক ১০০০০০০/= (দশলক্ষ) টাকা ও ফেন্সিডিল পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে জলঢাকা থানা মামলা নং ২৮(৯)২৩ ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি(বি) রুজু করা হয়। গ্রেফতারকৃত আসামিকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *