ইউসুফ আলী প্রধানঃ

নারায়ণগঞ্জ জেলা বন্দর থানা যুব সংহতি যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা সকালে আমার জন্য দোয়া করবেন।

মো: ফারুক হোসেন জাতীয় যুব সংহতি পরিবারের পক্ষে থেকে আজ সোমবার (১০ এপ্রিল) ২০২১ইং প‌বিত্র মাসে রমজা‌নের ক‌ঠোর এবাদত মাসে শেষ দিকে। ঈদ মা‌নে আনন্দ,ঈদ মা‌নে উৎসব, ঈদ মানে গরিব-দুঃখী মাঝে একটু হাসি আল্লাহর আদেশ পালনের পর তাঁর কাছ থেকে পুরষ্কার ও ক্ষমার ঘোষণা পাওয়ার দিন বিধায় এটি এবাদত পালন কারি উৎসবের দিনের।প্রতি বছর ঈ‌দের দি‌নে নির্ধা‌রিত ঈদগা‌হে নামাজ আদায়ের পর আমরা পারস্প‌রিক কোলা‌কো‌লি,ক‌রে সব হিংসা-বিদ্বেষ ভুলে যায়।

এবার পবিত্র ঈদ ফিতর একটু ভিন্ন রকম ব‌্যতিক্রম এক প‌রি‌বে‌শে সারাবিশ্ব এক মহামারী করোনা ভাইরাস রূপ ধারণ করে।ভয়ানক ও শ‌ক্তিশালী জীবনের বিরু‌দ্ধে লড়াই করতে।(কো‌ভিড)১৯ ক‌রোনাভাইরা‌সের সা‌থে লড়াই‌য়ে পারস্প‌রিক দুরত্ব বজায় রে‌খে ও স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে চলাই।

ক‌রোনা সংক্রমিত রোগী‌কে চি‌কিৎসা সেবা দি‌তে গি‌য়ে সারা বি‌শ্বে অসংখ‌্য ডাক্তার,নার্স,স্বাস্থ‌্যকর্মী,মে‌ডি‌কেল টেক‌নি‌সিয়ান নি‌জেরা আক্রান্ত হ‌য়ে মৃত‌্যু‌ ও হাসিমু‌খে বরন ক‌রে নি‌তে হয়।করোনাভাইরাস মানুষ‌কে নানামুখী সেবা ‌দি‌তে গি‌য়ে অ‌নেক পু‌লিশ ও সেনাবা‌হিনীর সদস‌্য, স্বেচ্ছা‌সেবী, সাংবা‌দিক, দাফন কা‌র্যে নি‌য়ো‌জিত অ‌নে‌কেই করোনাভাইরাস প্রাণ দিতে হলো।

আর নিজ নিজ বাসা থে‌কেই পবিত্র ঈদুল ফিতর উদযাপন করব।বন্ধু বান্ধবে আত্মীয় স্বজনের সাথে মোবাইল ও টে‌লি‌ফো‌নে সক‌লের খোঁজ খবর নিবেন।পরম করুনা ম‌য়ের অসীম দয়ালু সারাবিশ্ব সকল মানুষ অ‌চি‌রেই স্বাভা‌বিক জীবন ফি‌রে আনে এই প্রত‌্যাশা ব‌্যক্ত ক‌রে। সারাবিশ্ববাসী‌কে জানাই পবিত্র ঈদুল ফিতর শুভেচ্ছা।আসুন আমরা সবাই স‌চেতন হই,সবাই ভালো থাকে সুস্থ থাকে এটাই কামনা করি।

সকলে জাতীয় যুব সংহতি পরিবারে পক্ষ থেকে বিশ্ববাসীকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *