আজিজুল হক নাজমুল
স্টাফ রিপোর্টারঃ
কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার অনন্তপুর সীমান্তে এক ভারতীয় নাগরিককে বাংলাদেশী ভেবে বিএসএফ গুলি এতে মিলন মিয়া (২৫) নামের এক ভারতীয় যুবক গুলিবিদ্ধ হয়েছেন। এরপর তিনি আত্মগোপনে চলে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা কমপ্লেক্সে নিয়ে আস। শারীরিক অবস্থা অবনতি হলে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

গত শনিবার ১০ এপ্রিল সন্ধ্যা সাড়ে সাতটায় ফুলবাড়ীর অনন্তপুর সীমান্তে আন্তর্জাতিক পিলার ৯৪৬/৫ এস এর কাছে এ ঘটনা ঘটে।

মিলন ভারতের কোচবিহার জেলার সাইজালেরকুটি গ্রামের যোগ্য আলম মিয়ার ছেলে। মিলন মিয়া বলেন,আমি গতকাল সন্ধ্যায় বাংলাদেশ আসছিলাম সয়াবিন তেল কেনার জন্য। তেল নিয়ে ভারতে প্রবেশের সময় বিএসএফ আমাকে গুলি করে। পরে আমি জীবন বাঁচার জন্য দৌড় দিয়ে বাংলাদেশ আসি।এখানকার লোকজন আমাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

নাগেশ্বরী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতরাতে অনন্ত পুর সীমান্ত গুলিতে একজন আহত হয়েছেন। আহত ওই যুবক কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও) ডা. পুলক কুমার বলেন, এক ভারতীয় নাগরিক গুলিবিদ্ধ অবস্থায় ভোরে ভর্তি হয়েছে। তার বুকের ডানদিকে বুলেট পাওয়া যায়, এখন আশংকা মুক্ত রয়েছেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *