বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি

বটিয়াঘাটা উপজেলার হরিণটানা থানাধীন হোগলাডাঙ্গা প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বসত বাড়ির বিল্ডিং দখলের চেষ্টা করছে কতিপয় দুর্বৃত্তরা । এঘটনাকে কেন্দ্র করে ভূক্তভোগীর পরিবার পক্ষ থেকে দিলীপ রায় দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ।

লিখিত অভিযোগে জানা গেছে, উপজেলার হরিণটানা থানাধীন হোগলাডাঙ্গা এলাকার নরেন্দ্রনাথ রায়ের পুত্র সুজয় রায়(৪০) ,জয়খালী এলাকার নাদের লস্করের পুত্র জাকির লস্কর (৪৫), হোগলাডাঙ্গা এলাকার জিয়া শেখ (৫০), ও রাঁজবাধ এলাকার রমরাজ (৪০) সহ আরো অজ্ঞাতনামা ব্যক্তিরা মিলে আমার বসত বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি মহিলাদের শ্লীতাহানী ঘটিয়ে চলেছে । উল্লেখ্য সাচিবুনিয়া মৌজায় পৈত্রিক ওয়ারেশ সূত্রে তিন ভাই সমহারে ১.৫৩ একর জমি মধ্যে হইতে আমি দিলীপ ০. ৫০ একর জমিতে দীর্ঘ প্রায় অর্ধ শত বছর ধরে বিল্ডিং বাড়ি নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে শান্তিপূর্ণ ভাবে ভোগদখলে থাকিয়া বসবাস করিতেছি ।

হঠাৎ করে বিবাদীরা গত ২৫ মে আমার বসতবাড়িতে দলবদ্ধভাবে অনুপ্রবেশ করে মাপামাপি শুরু করে বিল্ডিং বাড়ি ভেঙে ফেলার হুমকি দিতে থাকে । এক পর্যায়ে বিবাদীরা আমার পরিবার পরিজনদের উপর চড়াও হয় এবং মহিলাদের শ্লীতাহানী ঘটিয়ে চলে যায় । আমি এখন পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছি । এব্যাপার এলাকাবাসী মধ্যে অধীর এব্যাপারে হরিণটানা থানা অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক বলেন, আমরা এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *