মোঃআবু কাওছার মিঠু
নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নাসিক ২১নং ওয়ার্ডে খাবার হোটেল শ্রমিক আসাদুজ্জামান(৩৭) রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বন্দর পুলিশ ফাঁড়ি।

শনিবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭ টায় শাহী মসজিদ মোড় থেকে সেলিমের খাবার হোটেল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

নিহত আসাদুজ্জামান গাজীপুর সদরের সাতাইশ ব্যাংকপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে। তিনি ৩/৪ দিন ধরে থেকে সেলিমের খাবার হোটেলে শ্রমিক হিসেবে কাজ করে আসছেন।

খাবার হোটেল মালিক সেলিম জানান, ৩/৪ দিন আগে নারায়ণগঞ্জ ১নং রেলগেইট এলাকা থেকে নিয়ে আসছি। তার বাবা মা কেউ নেই, অসহায় হয়ে রেলগেইট রাস্তায় থাকতো। এজন্য আমি সাথে করে আমার খাবার হোটেলে নিয়ে আসছি, ৩/৪ দিন ধরে আমার খাবার হোটেলে থাকে। প্রতিদিনের মত রাতে আমি বাসায় ফিরে যাই। সকাল সাড়ে ৭ টার দিকে দোকানে এসে সাটারে টোকা দিলে ভিতর থেকে কোন সারা না দেয়ায় আমি সাটার উপরে তুললে দেখি ঝুলে আছে । পরে পুলিশ এসে দেখে আসাদুজ্জামানের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, শনিবার সকালে খাবার হোটেলে একজনের আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে এসে একটি লাশটি উদ্ধার করা হয়েছে। লাশটি আড়ার সঙ্গে ঝুলেছিল।

বন্দর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর ইনচার্জ রেজাউল করিম বলেন, মৃত ব্যাক্তি আসাদুজ্জামান গাজীপুর সদরের সাতাইশ ব্যাংক পাড়া এলাকার একটি ঠিকানা পেয়েছি। আমার সেখানে খোঁজ লাগিয়েছি, যদি তার আত্মীয় স্বজন না পাই তাহলে খাবার হোটেল মালিক নেলিমের কাছে লাশ হস্তান্তর করবো।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *