বন্দর প্রতিনিধি:
বন্দরে দুস্কৃতিকারীদের ছুরিকাঘাতে আহত নির্মাণাধীন ভবনের নৈশ্য প্রহরী জয়নাল উদ্দিন (৬৮) চিকিৎসাধীন অবস্থায় অবশেষে মৃত্যু বরণ করেছে। রোববার (২৩ জুলাই) দুপুর ১২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যু বরণ করে।

এর আগে গত শনিবার (২২ জুলাই) দিবাগত রাত ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে যে কোন সময়ে বন্দর থানার ২১নং ওয়ার্ডের সোনাকান্দা কবরস্থান রোডস্থ জনৈক রাসেল মিয়ার নির্মানাধীন ভবনে ওই ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে। নিহত জয়নাল উদ্দিন বন্দর থানার ২১ নং ওয়ার্ডের সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে। নিহতের ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় বন্দর থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে নিহতের ছোট ভাই মঞ্জিল গনমাধ্যমকে জানায়, গত ৭ মাস ধরে একই এলাকার জনৈক সেলিম মিয়ার ছেলে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা রাসেল মিয়ার মালিকাধিন দ্বিতল ভবনে নির্মাণ কাজ চলছে। এ সুবাদে ভবনের নির্মাণ সামগ্রী মালামাল দেখবাল করার জন্য আমার ভাই জয়নাল উদ্দিন উল্লেখিত নিমার্নাধীন ভবনে নৈশ্য প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

এর ধারাবাহিকতায় গত শুক্রবার রাত ৩ টা থেকে সাড়ে ৩টার মধ্যে যে কোন সময় অজ্ঞাত নামা দুস্কৃতিকারীরা নিমার্নাধীন ভবনে অনাধিকার ভাবে প্রবেশ করে আমার ভাইকে এলাপাতারী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার বেলা ১২টায় আমার ভাই মৃত্যুবরণ করে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক গনমাধ্যমকে জানায়, নিহতের ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় ভবন মালিক রাসেলের পিতা সেলিম মিয়া ও নিহতের পরিবারের সাথে কথা বলেছি। হত্যাকান্ডের ঘটনায় শাহাবাগ থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ঢামেক হাসাপাতালে র্মগে প্রেরণ করেছে। এ ব্যাপারে বন্দর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *