বন্দর প্রতিনিধি:
বন্দরে দ্রুতগামী সিএনজি ধাক্কায় উর্মি রানী ঘোষ (২৭) নামে এক অটোরিক্সার যাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার (৪ জুলাই) রাতে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের নয়াগাও এলাকায় এ দর্ূঘটনাটি ঘটে।

সড়ক দর্ূঘটনায় নিহত উর্মি রানী ঘোষ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ঝাউগড়া এলাকার অনিল কান্তি ঘোষের মেয়ে । নিহত উর্মি রানী ঘোষ বর্তমানে বন্দর উপজেলার লাঙ্গলবন্ধ বাজার এলাকার নুর আলমের বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার লোকনাথ কর্মকারের স্ত্রী বলে জানা গেছে। প্রত্যেক্ষদৃশিরা জানায়, গৃহবধূ উর্মি রানী ঘোষ সন্ধ্যায় আড়াইহাজারস্থ তার পিতার বাড়ি থেকে অটোরিক্সা যোগে বন্দরে ভাড়াটিয়া বাসায় ফিরছিলেন।

ওই সময় তার বহনকৃত অটোরিক্সাটি বন্দর উপজেলার নয়াগাও এলাকায় আসলে ওই সময় বেপরোয়া গতিতে চালিয়ে আসা একটি অজ্ঞাত নামা সিএনজি পিছন দিক থেকে অটোরিক্সাটিকে ধাক্কা দিলে ওই সময় গৃহবধূ অটোরিক্সা থেকে ছিটকে পড়ে গিয়ে মারাত্মক ভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। দর্ূঘটনার সংবাদ পেয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের স্বজনরা বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে সংশ্লিষ্ট প্রশাসনের নিকট আবেদন করলে পুলিশ লিখিত আবেদনের প্রেক্ষিতে মরাদেহ ওই রাতেই তার পরিবারের কাছে হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *