বন্দর প্রতিনিধি:
নারায়ণগঞ্জের বন্দরে পুকুর থেকে সজীব (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। ওই যুবক নেশাদ্রব্য সেবন করে পুকুরের পানিতে ডুবে মারা গেছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৩০) আগস্ট সকাল পোনে ৭ টার দিকে বন্দর রেললাইন টিনের মসজিদ সংলগ্ন আলফা মিয়ার পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সজীব বন্দর পুলিশ ফাঁড়ি সংলগ্ন এসএস সাহা রোড এলাকার শশী মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত পোনে ১২ টার দিকে ৫ যুবক পুকুরপাড় বসে নেশাজাত দ্রব্য গাঁজা, ইয়াবা সেবন করে নেশাগ্রস্ত হয়ে সজীব অজ্ঞান অবস্থায় পুকুরে পড়ে নিখোঁজ হয়। পরে খবর পেয়ে বন্দর থানার এসআই ফয়েজ আহমেদ সঙ্গীয় ফোর্স এবং ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে নিখোঁজ ব্যাক্তিকে উদ্ধারের চেষ্ঠা করে। রাত্র গভীর হওয়ায় উদ্ধার কাজ স্থগিত রেখে পূনরায় বুধবার ভোরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। পরে পোনে ৭ টার দিকে সজীবের লাশ উদ্ধার করা হয়। নিহত সজীবের লাশ পুলিশের সুরতহাল প্রস্তুতপূর্বক লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনানুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিক ভাবে ৪জনকে অভিযান চালিয়ে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানা হাজতে আটক রাখা হয়েছে।

আটককৃতরা হলেন: বন্দর গার্লস স্কুল সংলগ্ন আবু জাহের চেয়ারম্যানের বাড়ীর ভাড়াটিয়া রতন চন্দ্র দাসের ছেলে অন্তর (২০), কোটপাড়া এলাকার আজগর আলীর ছেলে আল আমিন (২৩), একই এলাকার নবী হোসেনের ছেলে সিয়াম (২৩), বন্দর পুলিশ ফাঁড়ি সংলগ্ন এসএস সাহা রোড এলাকার সিরাজ মিয়ার ছেলে সিয়াম (২২)।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দির এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোনকল রিসিভ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *