বন্দর প্রতিনিধি : বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় নির্মাণ শ্রমিকসহ একই পরিবারের ৫ জন জখমের ঘটনায় ২ মহিলাসহ একই পরিবারের ৪ হামলাকারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার পশ্চিম হাজিপুর এলাকার সামছুল হক মিয়ার ছেলে মোশারফ হোসেন (৪৮) তার স্ত্রী শেফালী বেগম (৪২) ছেলে হৃদয় (২৮) ও মেয়ে জুলিয়া (২৫)।

গ্রেপ্তারকৃতদের শনিবার (২ মার্চ) দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে। গত শক্রবার (১ মার্চ) রাতে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টায় বন্দর থানার পশ্চিম হাজীপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আহত রেহেনা বেগম বাদী হয়ে গত শুক্রবার (১ মার্চ) সকালে হামলাকারী দুই মহিলাসহ ৪ জনের নাম উল্লেখ করে ও ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১(৩)২৪ ধারা- ১৪৩/ ৪৪৭/ ৩০৭/ ৩২৩/ ৩২৫/
৩২৬/ ৩৫৪/১১৪/৫০৬ (২) পেনাল কোড -১৮৬০। মামলার বাদিনী সূত্রে জানাগেছে, বাদিনী ভাতিজা সুমন প্রতিবেশী বিল্ডিং কাজ করাকে কেন্দ্র করে উল্লেখিত বিবাদীগনসহ অজ্ঞাত নামা ২/৩ জন গত বুধবার সন্ধ্যা ৬টায় আমাদের বাড়িতে অনাধিকার ভাবে প্রবেশ করে ১নং বিবাদী হুকুমে সকল বিবাদীগন ধারালো দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে বাদিনী রেহেনা বেগম (৪৫) ভাতিজা ও নির্মান শ্রমিক সুমন (৩৫) মেয়ে লামিয়া (১৬) মা ফুলবানু (৯৮) ভাবি সেলিনা বেগম (৪০) ও প্রতিবেশী আলিফ (১৪) উপর অর্তকিত হামলা চালায়।

ওই সময় হামলাকারিরা উল্লেখিতদের বেদম ভাবে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখমসহ শ্লীতাহানি করে পালিয়ে যায়। পরে আহতদের চিৎকার শব্দ পেয়ে স্থানীয় এলাকাবাসী দ্রুত ঘটনাস্থল এসে আহতদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *