বন্দর প্রতিনিধি:
বন্দরে ফুটবল খেলতে গিয়ে সায়মন (১১) নামে এক কিশোর গত ৪ দিন ধরে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ ব্যাপারে নিখোঁজের মা সালমা বেগম বাদী হয়ে নিখোঁজ ঘটনার ২ দিন পর গত মঙ্গলবার (১৫ আগস্ট) বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছেন। যার জিডি নং-৭৭০ তাং- ১৫-৮-২৩ইং। নিখোঁজ কিশোর সায়মন বন্দর বাবুপাড়া এলাকার আব্দুল আহাদ মিয়ার ছেলে।

এর আগে গত রোববার (১৩ আগস্ট) দুপুর ১টায় বন্দর বাবুপাড়া এলাকা থেকে বন্দর ফাঁড়ি যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে ওই কিশোর নিখোঁজ হয়। এ ব্যাপারে নিখোঁজ কিশোরে মা গনমাধ্যমকে জানায়, আমার ছেলে সায়মন র্দীঘ দিন ধরে ঢাকা বাসাব পশ্চিম নন্দীপাড়া এলাকায় আমার বোনের বাড়িতে বসবাস করে আসছে।

গত ২০ দিন পূর্বে আমার ছেলে সায়মান তার ফুপু বাড়ি থেকে আমাদের কাছে আসে। প্রতিদিনের ন্যায় গত রোববার (১৩ আগস্ট) দুপুর ১টায় আমার ছেলে সয়মন বন্দর বাবুপাড়া থেকে বন্দর পুলিশ ফাঁড়ি সামনে ফুটবল খেলতে এসে নিখোঁজ হয়। অনেক স্থানে খোঁজাখুজি করে আমার ছেলের কোন হদিস না পেয়ে এ ব্যাপারে আমি বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করি। জিডি পেয়ে বন্দর ফাঁড়ি পুলিশ নিখোঁজ কিশোরকে খুঁজে পাওয়ার জন্য উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *