ইউসুফ আলী প্রধানঃ
নারায়ণগঞ্জের বন্দরে ইস্পাহানী ঘাট এলাকায় কিশোর গ্যাংয়ের হাতে নিহত জিসান (১৫) ও মিনহাজুল ইসলাম মিহাদের (১৮) ঘটনায় প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। রবিবার বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও এলাকাবাসী’র উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে অংশ নেয়া নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ নেতা শাহ নেওয়াজ রাহাত বলেন, যার সন্তান হারায় একমাত্র সেই বুঝে সন্তান হারানো কত কষ্ট। জিসান ও মিনহাজুল ইসলাম মিহাদ আমাদেরই ভাতিজা। আমরা এই হত্যাকান্ডের সঠিক বিচার চাই এবং দৃষ্টান্তমূলক শাস্তি চাই। কিন্তু এজন্য সাধারণ মানুষজনকে হয়রানী করা হবে, গ্রেফতার করা হবে সেটা মেনে নেয়া যায় না। মামলার বাদি কাজিম উদ্দিন তার নিজরে স্বার্থ আদায়ের জন্য সাধারণ মানুষদের হয়রানী করছে। আমরা চাই সাধারণ মানুষদেরকে হয়রানী না করে প্রকৃত দোষীদের খুঁজে বের করা হউক।

প্রসঙ্গত ১০ আগস্ট বিকেলে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে বন্দরের ইস্পাহানী ঘাট এলাকার বিকেলে কাজিমউদ্দিনের ছেলে জিসান (১৫) ও নাজিমউদ্দিন খানের ছেলে মিনহাজুল ইসলাম মিহাদ (১৮) নিখোঁজ হয়। রাতেই তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। রাতেই নিহত জিসানের বাবা কাজিমউদ্দিন বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৬ আসামী সহ ১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮ জনকে আসামী করে বন্দর থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *