বন্দর প্রতিনিধি:
বন্দরে সন্ত্রাসী হামলায় কুখ্যাত মাদক ব্যবসায়ী ব্লাক জনী (৩৮) জখমের ঘটনার ৪ দিন পর হামলাকারিদের বিরুদ্ধে অবশেষে থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে জখমপ্রাপ্ত মাদক ব্যবসায়ী স্ত্রী হাবিবা বেগম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ্য করে ও আরো ৪/৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করে। যার মামলা নং- ২৬(৯)২৩ ধারা- ১৪৩/ ৩৪১/ ৩০৭/ ৩২৩/ ৩২৬/ ৩৭৯/ ১১৪/ ৫০৬ পেনাল কোড- ১৮৬০।

এর আগে গত সোমবার (১১ সেপ্টেম্বর) বেলা পৌনে ২টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী প্রাথমিক বিদ্যালয়ের গেইটের সামনে ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। মামলায় অভিযুক্ত আসামীরা হলো বন্দর উপজেলার শুভকরদী লেংটাপাড়া এলাকার মৃত হাবিব মিয়ার দুই ছেলে রাকিব (২৮) ও রাহাত (২৩) একই এলাকার আব্দুল আউয়াল মিয়ার ৩ ছেলে আমিনুল ইসলাম (৫২) দেলোয়ার (৩৭) ও কাউছার (৪৫) হামলাকারি আমিনুল ইসলামের ২ ছেলে অপূর্ব (২৪) ও রিয়াদ (২৫) একই এলাকার মৃত রওশন আলী সরকারের ছেলে শরিফ সরকার (৪৫) ও একই এলাকার মেজবাহ উদ্দিনের ছেলে ফারুক ওরফে টিসু ফারুক (৩৫)।

সন্ত্রাসী হামলায় জখমপ্রাপ্ত মাদক ব্যবসায়ী ব্লাক জনী বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সুচিয়ারবন্ধ এলাকার আমু মিয়ার ছেলে েএ ব্যাপারে বন্দর থানা অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, অপরাধ অপরাধই। অপরাধ ছোট করে দেখার কোন সুযোগ নেই। অপরাধ করে কেউ পারপাবে না। সে যে কেউ হোক। ব্লাক জনী জখমের ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য গত সোমবার (১১ সেপ্টেম্বর) বেলা পৌনে ২টায় মাদক ব্যবসায়ী ব্লাক জনী চর-ধলেরশ্বরী এলাকার মরহুম হবি মিয়ার জানাযা অংশ গ্রহন করার জন্য বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী প্রাথমিক বিদ্যালয়ের গেইটে পৌছলে ওই সময় বন্দর উপজেলার শুভকরদী লেংটাপাড়া এলাকার মৃত হাবিব মিয়ার দুই ছেলে রাকিব ও রাহাত একই এলাকার আব্দুল আউয়াল মিয়ার ৩ ছেলে আমিনুল ইসলাম দেলোয়ার ও কাউছার হামলাকারি আমিনুল ইসলামের ২ ছেলে অপূর্ব ও রিয়াদ একই এলাকার মৃত রওশন আলী সরকারের ছেলে শরিফ সরকার ও একই এলাকার মেজবাহ উদ্দিনের ছেলে ফারুক ওরফে টিসু ফারুকসহ অজ্ঞাত নামা ৪/৫ জন সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে মামলার বাদিনী স্বামীকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

ওই সময় হামলাকারিরা ব্লাক জনীকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্রদিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা জখম অবস্থায় ব্লাক জনীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *