বন্দর প্রতিনিধি:
বন্দরে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ আগস্ট) বেলা ৯ টায় নাসিক ২১ নং ওয়ার্ডস্থ বাংলাদেশ ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজির কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজির অধ্যক্ষ প্রকৌশলী মোঃ মাহবুবুর রশীদ তালুকদারের সভাপতিত্বে শিপবিল্ডিং টেকনোলজির সপ্তম পর্বের শিক্ষার্থী ও না’গঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মোঃ মেহেদি হাসানের উদ্যোগে সকল শিক্ষার্থীদের সার্বিক তত্ত্বাবধানে বঙ্গবন্ধুর স্মরণে আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

পরে সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়। দোয়া অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন, মেরিন টেকনোলজির বিভাগীয় প্রধান তকিউদ্দিন সাকী, বিভাগীয় প্রধান মোঃ কামাল উদ্দিন, ইন্সট্রাক্টর মোঃ হাফিজুর রহমান, নাসিম ফাহাদ ও মোঃ মফিজুল ইসলাম, না’গঞ্জ মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও নাসিক ২১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ, না’গঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মোঃ শাকিল, বন্দর উপজেলা ছাত্রলীগ নেতা আরাফত, সিয়াম, রবিন, রোমান, জনি, ইমন, রফিকউল্লাহ, মেরিনের শিক্ষার্থী ধনপতি রায়, জয়, সজিব, আকরামুল, পারভেজসহ শিক্ষার্থীগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *