বন্দর প্রতিনিধি:
বন্দরে রাজিব হত্যায় জড়িত আসামীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

শুক্রবার (১৪ জুলাই) বেলা সাড়ে ১১টায় বন্দর উপজেলার নবীগঞ্জ বাসস্ট্যান্ডের সড়কে তারা এ মানববন্ধন করেন। পরে বিক্ষোভ মিছিলটি কাইতাখালী কবরস্থান রোড হয়ে নবীগঞ্জ বাসস্ট্যান্ড প্রদক্ষিণ করে। মানববন্ধনে উপস্থিত ছিলেন ২৪নং ওয়ার্ড জাতীয় পার্টি নেতা মাহাবুবুর শিকদারসহ কয়েক শত গ্রামবাসী অংশ নেন।

মানববন্ধনে রাজিবের মা জরিনা বেগম বলেন, আমি ২৪ বছর বিদেশ ছিলাম, ছেলেদের জন্য, ছেলে চলে গেছে এখন কী করমু। ছেলেতো আর আইবো না। মাইরে ফেলছে। আমি মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে আমার সন্তানের বিচার চাই।

রাজিবের স্ত্রী ফাতেমা বলেন, ‘আমার স্বামীকে নির্মম ভাবে খুন করা হয়েছে। পুলিশ তিন জনকে ধরছে। কিন্তুু যারা প্রধান পরিকল্পনাকারী আসামি তাদের এখনো ধরতে পারে নাই। আমি সরকারের কাছে দাবী খুনিদের অতি দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় এনে দ্রুত ফাঁসির আওতায় আনা হোক।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৬ জুলাই) বন্দর থানার ২৪নং ওয়ার্ডস্থ নবীগঞ্জস্থ কামাল উদ্দিনের মোড়ে বিচার সালিশি বৈঠকে প্রতিপক্ষ সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রাজিব নিহত হয়। হত্যাকান্ডের ঘটনার রাতেই বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে উল্লেখিত মামলার ১নং আসামীসহ বেশ কয়েকজন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ।

নিহত রাজিব বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের কাইতাখালি এলাকার তারা মিয়ার ছেলে। এ ব্যাপারে নিহত রাজিবের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে শুক্রবার (৭ জুলাই) সকালে ১১ জনের নাম উল্লেখ্য করে আরো ৮/১০ জনকে অজ্ঞাতনামা আসামি করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। যার মামলা নং- ৭(৭)২৩ ধারা- ৩০২/৩৪ পেনাল র্কোড –১৮৬০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *