বন্দর প্রতিনিধি:
সম্প্রতি বন্দরে সাবদী এলাকায় দূর্ধষ ডাকাতি ঘটনায় জড়িত থাকার অপরাধে সন্ত্রাসী ২ যুবককে গ্রেপ্তার করেছে বন্দর ফাঁড়ি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার ২১ নং ওয়ার্ডের ছালেহনগর এলাকার কামাল হোসেন মিয়ার ছেলে শুভ (২৮) ও একই এলাকার এবাদুল হোসেন মিয়ার ছেলে পিয়াল (২৮)।

গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে বন্দর থানার ২২(৬)২৩ নং ডাকাতি মামলায় ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। সোমবার (২১ আগস্ট) রাতে বন্দর থানার ২১নং ওয়ার্ডের রুপালী আবাসিক এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত গত ১৯ জুন রাত ২টা ৩০ মিনিট হইতে ২টা ৫৫ মিনিটের মধ্যে যে কোন সময়ে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদী দীঘলদী এলাকায় এ ডাকাতির ঘটনাটি ঘটে।

থানা সূত্রে জানাগেছে, বন্দর ফাঁড়ি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বন্দর রুপালী আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি ঘটনায় জড়িত থাকার অপরাধে স্থানীয় সন্ত্রাসী শুভ ও পিয়ালকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা র্দীঘ দিন ধরে বন্দর থানা ছালেহনগর, রুপালী এলাকাসহ বন্দরে বিভিন্ন এলাকায় অপকর্ম করে আসছিল।

উল্লেখ্য, গত গত ১৯ জুন রাত ২টা ৩০ মিনিট হইতে ২টা ৫৫ মিনিটের মধ্যে যে কোন সময়ে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদী দীঘলদী এলাকায় ৮/১০ জনের ডাকাত দল কৌশলে ঘরে প্রবেশ করে নগদ ৫ হাজার টাকা, ২ ভরি ৪ আনা ওজনের স্বণার্লংকার একটি এনড্রয়েট মোবাইল সেট ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় চিত্তরঞ্জন বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাত নামা ৮/১০ ডাকাতকে আসামী করে বন্দর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *