বন্দর প্রতিনিধি:
সদর-বন্দর আসনের সাংসদ সেলিম ওসমান ও জেলা জাতীয়পার্টির সভাপতি সানাউল্লাহ সানুর রোগমুক্তি কামনায় গতকাল রবিবার বাদ আসর নবীগঞ্জ বাজারে জাতীয়পার্টির কার্যালয় ও বাদ মাগরিব কদম রসুল দরগাহ শরীফে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নাসিক ২৪নং ওয়ার্ড জাতীয়পার্টি ও ২৩নং ওয়ার্ড জাতীয়পার্টির উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন মহানগর জাতীয়পার্টির সাধারণ সম্পাদক ও নাসিক ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন।

দোয়া অনুষ্ঠানে ২৪নং ওয়ার্ড জাতীয়পার্টির সংগঠনিক সম্পাদক আলী আহাম্মদের সঞ্চালনায় অংশ গ্রহণ করেন ২৪নং ওয়ার্ড জাতীয়পার্টির সাধারণ সম্পাদক হাজী আয়ূব আলী, মহানগর সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক পাপ্পু, জাতীয়পার্টি নেতা হাজী নূর ইসলাম, আলাউদ্দিন, জহিরুল ইসলাম, মো: আলী, রায়হান শরীফ, মনু মিয়া, কালুন, মফিজুল ইসলাম, সালাউদ্দিনসহ স্থানীয় পঞ্চায়েতের নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন মাওয়লানা জহিরুল ইসলাম।

দোয়ায়, সাংসদ সেলিম ওসমান, সানাউল্লাহ সানুসহ সকল অসুষ্থ্য রোগীদের জন্য দোয়া করা হয়। সেই সাথে প্রয়াত সাংসদ নাসিম ওসমান, তার পিতা-মাতা, বঙ্গবন্ধুসহ সকল কবরবাসীর নাজাতের জন্য দোয়া করা হয়। সাংসদ সেলিম ওসমান গত শুক্রবার অ।সুষ্থ্য হয়ে পড়েন। তাকে আইসিইউতে রাখা হয়েছিল।

রবিবার তার শারীকির ইন্নতি হলে তাকে আইসিইউ থেকে শয্যায় স্থানান্তর করা হয়। এছাড়া সানাউল্লাহ সানু দীর্ঘ ২ মাস চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন। নারায়ণগঞ্জ মহানগর জাতীয়পার্টির পক্ষ থেকে সকলের জন্য দোয়ার আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *