আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পৃথক অভিযানে ২ কেজি ১১০ গ্রাম গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দ (১৪ আগষ্ট) গভীর রাতে অভিযান পরিচালনা করে উপজেলার পাড়িয়া ইউনিয়নের দক্ষিণ নিটোলডোবা গ্রাম ও ধনতলা ইউনিয়নের ঠুমুনিয়া হাজিপাড়া গ্রাম হতে তাদের গ্রেপ্তার করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ ।

আটককৃতরা হলেন, পাড়িয়া ইউনিয়নের দক্ষিণ নিটোলডোবা গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে জহিরুল ইসলাম (৩৭) ও ধনতলা ইউনিয়নের ঠুমুনিয়া হাজিপাড়া গ্রামের তসলিম উদ্দীনের ছেলে মনিরুল ইসলাম (৩৯)।

জানা যায়, সোমবার রাত আড়াইটার সময় পাড়িয়া ইউনিয়নের দক্ষিণ নিটোলডোবা গ্রামের জহিরুল ইসলামের নিজ বাড়ীতে অভিযান পরিচালনাকালে একটি বাজারের ব্যাগের ভিতর হইতে ৩৫০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে ওইদিন রাত ৪ টার সময় ধনতলা ইউনিয়নের ঠুমুনিয়া গ্রামের মনিরুল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে একটি প্লাস্টিকের ব্যাগ হতে ১ কেজি ৭৬০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেপ্তর করে পুলিশ। দুই জনের কাছ থেকে মোট ২ কেজি ১১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন জানান, ‘আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা করা হয়েছে। সোমবার দুপুরে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *