বেনাপোল প্রতিনিধিঃ ঝিকরগাছা উপজেলার কাশিপুর ব্যাংদা সীমান্ত এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে ১০৬ পিছ স্বর্ণের বারসহ সাজু আহমেদ (২০) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

(মঙ্গলবার ১৮ ই অক্টোবর) আনুমানিক দুপুর ১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে যশোর ব্যাটেলিয়ানের (৪৯) বিজিবি এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী এর নির্দেশনা ও সরাসরি তত্ত্বাবধানে হাবিলদার মোহাম্মদ নূর আলম মিয়া এর নেতৃত্বে ঝিকরগাছা উপজেলার কাশিপুর সীমান্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ব্যাংদা বাঁশতলার মোড় নামক স্থানে পাকা রাস্তার উপরে একজন সন্দেহভাজন ব্যক্তি যার নাম মোঃ সাজু আহম্মেদ (২০) পিতা মৃত আব্দুস সালাম গ্রাম বড় কাবিলপুর ডাকঘর মুক্তারপুর থানা চৌগাছা যশোর কে আটক করে। পরবর্তীতে তাকে তল্লাশি করে তার শরীরে বিশেষ কায়দায় ফিটিং অবস্থায় ১০৬ টি স্বর্ণের বার পাওয়া যায় যার আনুমানিক ওজন ১২ কেজি ৫০০ গ্রাম। উক্ত স্বর্ণের বর্তমান মূল্য ১০ কোটি টাকা।

যশোর ব্যাটেলিয়ান (৪৯) বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী প্রেস কনফারেন্সে জানান, আসামি মোঃ সাজু আহম্মেদ তার কাছে পাওয়া ১০৬ টি স্বর্ণের বারসহ ১টি মোবাইলের সিজার মূল্য ১০ কোটি ১০ হাজার টাকা। এবং আটককৃত আসামিকে ঝিকরগাছা থানায় হস্তান্তর করার কার্যক্রম চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *