ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।
আজ সকালে ভারতের জম্মু ও কাশ্মীর উপত্যকার পুলওয়াতে সেনা ও জঙ্গি র গুলির লড়াইয়ে সেনার গুলিতে নিহত হন তিন জঙ্গি। মৃত তিন জঙ্গি হলেন জম্মু ও কাশ্মীরের লস্কর ই তইবার সদস্য ছিলেন। মৃত তিন জঙ্গি র নাম জুনেইদ শিরগোদারি ফাজিল নাজির ভাট ও ইরফান মালিক।

এরা এদিন পুলওয়াতে জড়ো হয়েছিল। কিন্তু তাদের আগাম খবর পৌঁছে যায় ভারতের আধা সামরিক বাহিনীর সদস্যদের কাছে। আধা সামরিক বাহিনীর সদস্যরা এবং জম্মু ও কাশ্মীরের পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে খতম করে দেয় তিন জঙ্গি কে। জঙ্গিরা প্রথমে সেনা বাহিনীর সদস্যদের টের পেয়ে গুলি চালাতে শুরু করে। পাল্টা আক্রমণে যায় ভারতের আধা সামরিক বাহিনীর সদস্যরা এবং জম্মু ও কাশ্মীরের পুলিশ।

দীর্ঘদিন গুলির লড়াইয়ে নিকেশ ও খতম হয়ে যায় তিন লস্কর ই তইবার সদস্য। তাদের কাছ থেকে একে ৪৭,রাইফেল, প্রচুর পরিমাণে তাজা কার্তুজ এবং গোলা গুলি উদ্ধার করে। ঘটনার স্থানে ছুটে আসেন জম্মু ও কাশ্মীরের পুলিশ এর ডি জি শ্রী বিজয় কুমার। তিনি বলেন কিছুদিন আগে এই তিন জঙ্গি এক ইস্কুল শিক্ষক ও এক ব্যাঙ্কের ম্যানেজার কে হত্যা করে গুলি করে। এদের খোঁজে তল্লাশি অভিযান চলছিল। আজ নিদিষ্ট তথ্য ও গোপন খবর পেয়ে অভিযান চালিয়ে তিন জঙ্গি কে খতম করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *