আঃ হামিদ,মধুপুর(,টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে নকল রতন পাতি জর্দ্দা ও শিশুদের প্রিয় বিভিন্ন নামি-দামি কোম্পানির লগো ব্যবহারকৃত পাইপ আইসক্রিম, কৃষক চাউলের প্যাকেট,ময়দা,সুজিসহ প্রায় ১০০প্রকার নকল পানীয় তৈরি ও বিক্রির অপরাধে দেড় লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাব-১২।
২ জুন বুধবার বিকালে মধুপুর জামালপুর রোডের মেডিল্যাব হাসপাতালের পিছনের এক বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণের শিশুদের ঠান্ডা পাইব পানীয় এবং মধুপুর তারা কমপ্লেক্সের পাশে একটি জর্দ্দার দোকান মালিকের তথ্য অনুযায়ী বেকারকোনা বেলালের বাসা থেকে বিপুল পরিমাণের নকল রতন জর্দ্দা ও জর্দ্দার প্যাকেটিং মেশিন জব্দ করে র‌্যাব-১২।
অনুমোদন বিহীন ভেজাল খাদ্য তৈরী ও বিক্রির অপরাধে ২ প্রতিষ্ঠানের মালিককে দেড় লক্ষ টাকা জরিমানাসহ কারখানা ২টি সীলগালা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীমা ইয়াসমিন।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, মধুপুরে
ভেজাল আইসক্রিম এবং জর্দ্দা তৈরি হয় এমন গোপন সংবাদের ভিত্তিতে মধুপুরে রব আইসক্রিম এবং রতন পাতি জর্দ্দা কারখানায় অভিযান পরিচালনা করা হয়।
আমাদের এ অভিযান চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *