সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মশিউর রহমান (পিপিএম) বার এর বিদায় ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফার আগমন সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে থানা পুলিশের উদ্যোগে সিদ্ধিরগঞ্জ থানার মাঠ প্রাঙ্গণে জনতার উপস্থিতিতে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিকের সঞ্চালনায় আয়োজনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান।

এসময় আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নাসিকের বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সংবাদকর্মী এবং স্থানীয় বাসিন্দারা।

আয়োজনে সদ্য বিদায়ী মানবিক অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমানের সফলতার বিভিন্ন কথা তুলে ধরে বক্তব্য রাখেন সমাজের মানুষজন। পাশাপাশি নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফাকে জনতার পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে কাজ করার আহ্বান জানান ভক্তারা।

গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মশিউর রহমান বলেন, আমি গত দুই বছর এক মাস এর অধিক কাল সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার এই দায়িত্ব পালনকালে সিদ্ধিরগঞ্জ থানায় সংগঠিত বিভিন্ন অপরাধের সংবাদ এর পাশাপাশি আমাদের বিভিন্ন সাফল্য গুলো আপনারা আপনাদের প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় প্রচার করেছেন। আপনাদের এই বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার আমাদের পেশাগত দায়িত্ব পালন আরো অধিক সহজ হয়েছে। আপনারা আপনাদের লেখনীর মাধ্যমে সমাজের অসঙ্গতি, দুর্নীতি, বিভিন্ন অনিয়ম সহ আমাদের ত্রুটি বিচ্যুতি ধরিয়ে দিয়েছেন। পেশাগত দায়িত্ব পালনকালে আমার কথায় অথবা ব্যবহারে যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকেন এটি একান্তই অনিচ্ছাকৃত ছিল। সব সময় আপনাদের সহযোগিতা পেয়েছি। আপনাদের কাছে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *