কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
আজ পশ্চিম বাংলার হাওড়া জেলার আমতা এলাকা থেকে সম্পত্তি পুলিশের হাতে খুন হয়ে যাওয়া আলিয়া ইউনিভার্সিটি র প্রতিবাদী ছাত্র নেতা আনিস খানের মৃতদেহ কবর থেকে তোলা হয়েছে ময়না তদন্তের জন্য।

এদিন সকালে হাওড়া জেলার আমতা এলাকা থেকে পশ্চিম বাংলা সরকারের গড়ে দেওয়া তদন্ত কমিটি সীটের উপস্তিতি তে এবং মৃত আনিস খানের বাবার সামনে তোলা হয়। আজ কলকাতা মেডিক্যাল কলেজে তাকে ময়না তদন্ত করবে বলে জানা গেছে। আনিস খানের পরিবারের পক্ষ থেকে বার বার বলা হচ্ছে যে আনিস খানের মৃত্যুর তদন্ত সি বি আই করার জন্য।

এবং আনিস খানের মৃত্যুর জন্য দায়ী হাওড়া জেলার গ্রামীণ পুলিশ সুপার শ্রী স্যৌম্য রায় ও আমতা থানার অফিসার ইনচার্জ। কিন্তু আনিস খানের মৃত্যুর ঘটনায় জড়িত থাকার জন্য আমতা থানার এক পুলিশ কলেস্টেরল ও একজন সিভিক পুলিশ কে গ্রেফতার করা হয়েছে মাত্র। কিন্তু এই খুনের ঘটনায় জড়িত হাওড়া গ্রামীণ পুলিশ সুপার ও আমতা থানার অফিসার ইনচার্জ কে বাচাতে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী নানা টালবাহানা করছে বলে দাবি করেন বি জে পি সহ বামফ্রন্টের যুব নেতৃত্ব।

আনিস খানের মৃত্যুর ঘটনা নিয়ে ইতিমধ্যেই রাস্তায় নেমে আন্দোলন শুরু করে দিয়েছে ভারতের জাতীয় কংগ্রেসের সভাপতি শ্রী অধীর রঞ্জন চৌধুরী এবং বামফ্রন্টের নেতা শ্রী বিমান ব্যানার্জী ও শ্রী সূর্য কান্ত মিশ্র ও সুজন চক্রবর্তী এবং পশ্চিম বাংলার বিরোধী দলের নেতা শ্রী শুভেন্দু অধিকারী।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *