আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের মৎসজীবিলীগ নেতা শাকিল হত্যা মামলার আরও ২ জন আসামীকে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা থেকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশ।

আসামী দুজন হলেন বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী বাজার এলাকার মানিক আলী (২৮) ও কুব্বাত হোসেন (২৫)।

আজ মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে তাদের দুজনকে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশের এসআই সুলতান আলী নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর সেপ্টেম্বর মাসে ঢাকা থেকে র‌্যাব ৪ জন ও পরে বালিয়াডাঙ্গী থানা পুলিশ ওই মামলার ২ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। গত ০৩ সেপ্টেম্বর মহানবী হযরত মুহাম্মদ (সা) কে নিয়ে অগ্রহণযোগ্য মন্তব্য করার কারণে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী বাজারে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও যুবলীগ নেতা সাঈদ আলম দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাঈদ আলমের ভাই মৎসজীবিলীগ নেতা শাকিল আহমেদ মারা যায়।

পরে বালিয়াডাঙ্গী থানায় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামসহ ২০ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন যুবলীগ নেতা সাঈদ আলস। সেই মামলায় ইউপি চেয়ারম্যানসহ এজাহারভুক্ত বাকী আসামীরা এখন পলাতক রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *