মোঃআবু কাওছার মিঠু
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি

মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ রূপগঞ্জের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় মাদক ব্যবসায়ীদের মধ্য গোলাগুলি ও সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করেছেন।

অভিযানে পাঁচজনকে গ্রেপ্তারসহ ধারালো অস্ত্র, হেলমেট ও জ্যাকেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার শাহজাহানের ছেলে বিল্লাল হোসেন, রমজানের ছেলে জুয়েল, মৃত আদনান আরিফের ছেলে শিহাব উদ্দিন ও মনির হোসেনের ছেলে রাকিব।

বুধবার (১০ মে) রাতভর অভিযান পরিচালনা করে ওই পাঁচজনকে গ্রেপ্তার ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এছাড়া অন্য একটি মামলায় আরো দুজনকে গ্রেপ্তার করা হয়।

রুপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, বুধবার দুপুরে চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় আধিপত্য বিস্তারিত কেন্দ্র করে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাতভর অভিযান পরিচালনা করেন।

এ সময় এই উদ্ধার করা হয় ধারালো রামদা, চাপাতি, সামুরাই, হেলমেট, লাঠিসোটা ও জ্যাকেট। এছাড়া ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের চনপাড়ায় আইনশৃঙ্খলা বাহিনীর উপরে হামলার ঘটনার মামলায় আদালতে পাঠানো হয়।

এছাড়া দেশীয় অস্ত্রশস্ত্র বিস্ফোরক দ্রব্য নিজ দখলে ও হেফাজতে রাখার অপরাধে রেপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১ এর সিপিসি ৩ এর পূর্বাচল ক্যাম্পের সুবেদার ওয়ালিউর রহমান বাদী হয়ে তিনজনকে নামীয় ও ৪০ থেকে ৪৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, বুধবার (১০ মে) বেলা তিনটার দিকে মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ রূপগঞ্জের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় দুই গ্রুপের গোলাগুলি ও সংঘর্ষ হয়। সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২৪ জন আহত হয়েছেন। এ সময় গুলি বৃদ্ধ হয়ে সৈয়দ মিয়া (৫৫) নামের এক দিনমজুর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। গুলিবিদ্ধ সৈয়দ মিয়া চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার দুই নং ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে। এ ঘটনা আগে আরো বেশ কয়েকবার সংঘর্ষে জড়ায় মাদক কারবারিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *