মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় বেসরকারী হাসপাতাল ও ক্লিনিক পরিদর্শন করা হয়েছে।৩১আগস্ট (বুধবার) সকালে সরকারী নির্দেশনা অনুযায়ী বিভিন্ন কার্যক্রম পরিস্কার-পরিচ্ছন্নতা নিশ্চিত করণে উপজেলা সদরের লোহাগাড়া জেনারেল হাসপাতাল ও পুরাতন থানাস্থ সূর্যের হাসি ক্লিনিক পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ।

পরিদর্শনকালে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ জিয়া উদ্দিন আহমেদ এবং হাসপাতালের পরিসংখ্যানবিদ মুুহাম্মদ আবুল কালাম উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ জানান,সরকারী নির্দেশনা অনুযায়ী লাইসেন্সবিহীন বেসরকারী হাসপাতাল ও ল্যাব অভিযান পরিচালনা করে যাচ্ছি। আজকেও বিভিন্ন কার্যক্রম পরিষ্কার-পরিচ্ছন্নতা নিশ্চিতকরণের জন্য লোহাগাড়া জেনারেল হাসপাতাল ও সূর্যের হাসি ক্লিনিক পরিদর্শন করেছি। জেনারেল হাসপাতালের প্যাথলজি, কেবিনসহ বিভিন্ন কক্ষ পরিদর্শন করে সবসময় পরিষ্কার-পরিচ্ছন্নতা রাখতে কঠোরভাবে নির্দেশনা প্রদান করেছি এবং পরবর্তীতে নির্দেশনা না দেওয়া পর্যন্ত সূর্যের হাসি ক্লিনিক বন্ধ রাখতে নির্দেশনা প্রদান করেছি। পর্যায়ক্রমে সব হাসপাতাল পরিদর্শন করে তাদের বৈধ কাগজপত্র দেখবো এবং অনিবন্ধিত কোন হাসপাতাল কিংবা ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *