মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া প্রতিনিধিঃ
চট্টগ্রামের লোহাগাড়ায় নারীসহ ৫মাদক কারবারীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ এসময় ৪হাজার ১০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃতরা হল কক্সবাজার জেলার টেকনাফ হোয়াইকং এলাকার ঠান্ডা মিয়ার পুত্র আবদুল্লাহ(২৭), আবদুল্লাহর স্ত্রী ইয়াছমিন আকতার (২১), টেকনাফ কছুবনিয়া এলাকার শফির পুত্র রফিক(২৮), হলুদিয়া পুর্ব মরিচ্ছা এলাকার মৃত সৈয়দ আলমের পুত্র রুবেল (২৮), একই এলাকার জাফর আলমের পুত্র কফিল উদ্দিন (২৬)।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই সাজিব হোসেন, থানার এসআই মামোনুর রশিদের নেতৃত্বে পুলিশের একটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে আবদুল্লাহ-ইয়াছমিন(স্বামী-স্ত্রী)`র কাছ থেকে ২হাজার পিস ইয়াবা, একই স্পটে মুহাম্মদ রফিকের কাছ থেকে ১হাজার ১০পিস এবং একই স্পটে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে রুবেল ও কফিলের কাছ থেকে ১হাজার ইয়াবা মোট ৪হাজার ১০পিস ইয়াবা ও ৫জন মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আজ ২৩ জুন সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.