নিজস্ব সংবাদদাতা: শহীদ আক্তার-মশু স্মৃতি সংসদ ও পরিবারবর্গের উদ্যোগে ২০০১ইং সালে ১৬ জুন নারায়ণগঞ্জ চাষাঢ়ায় আওয়ামী লীগ অফিসে বর্বরোচিত বোমা হামলায় নিহত হন ২০ জন ও আহত হন অনেকেই।

এদের মধ্যে সরকারী তোলরাম কলেজের সাবেক জি. এস. আক্তার হোসেন ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোশাররফ হোসেন (মিশু) সহ সকল শহীদদের স্মরণে সকালে শোক র‌্যালী মধ্য দিয়ে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে স্হাপিত শহীদ স্মৃতি স্তম্ভে ফুলদিয়ে শ্রদ্ধা জ্ঞাপন শেষে বিকেলে মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে নগরীর উত্তর চাষাঢ়া রামবাবুর পুকুরপাড় নিজ বাসভবনে এ মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
এসময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সাফকাত হোসাইন, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল বাশার, নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমির ম্যানেজার ইনজামাম উল ফারুক (সায়ের), রিফাত বিন শাহীদ, মোহাম্মদ সোহান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাইতুস সালাত জামে মসজিদের খতিব মুফতী শামসুল হক মিলাদ মাহফিল পরিচালনা করেন।
পরিবারের দাবী দীর্ঘ ২১ বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত শহীদ পরিবার ন্যায় বিচার থেকে বঞ্চিত। আসামীদের দ্রুত শাস্তির দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *