শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলার নবগঠিত কমিটির সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে মামুনুর রশিদকে। সাধারণ সম্পাদক করা হয়েছে আড়াই হাজারের নাহিদুর রহমান লাফিজকে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির মহাসচিব কে এম শহিদ উল্যা এবং সাংগঠনিক সচিব ফরিদ উদ্দিন আহম্মদ রতন আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন। পাশাপাশি নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা করে কেন্দ্রে প্রেরণের নির্দেশ দেন।

মামুনুর রশিদ এর আগে শেখ রাসেল শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি ও জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। নতুন কমিটিতে সভাপতির দায়িত্ব পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে মামুন জানান, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ অন্যান্য রাজনৈতিক সংগঠন গুলোর মত নয়। এ সংগঠনটির বেশিরভাগ সময় সামাজিক কর্মকাণ্ড করে থাকে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনার হাতে গড়া এই সংগঠন। আমি নতুন এই কমিটির সভাপতির দায়িত্ব পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আমার ওপর আস্থা রাখায় সংগঠনের মহাসচিব কে এম শহীদ উল্যা মহোদয়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা জানাই নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের প্রতিও। আমি সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। এই সংগঠনের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য আমি সবসময় নিরলস কাজ করে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *