সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় সোহেল (২৭) নামের এক ব্যক্তিকে মারধর করে সারা শরীরে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে সিদ্ধিরগঞ্জ থানায়।

এ ঘটনায় আহত হয়েছেন সোহেলের স্ত্রী রোমেছা।ভুক্তভোগী সোহেল, মিজমিজি আলামিন নগর নুরুল হক এর বাড়ির ভাড়াটিয়া।

বুধবার ৫ ই জুলাই দিবাগত রাতে আনুমানিক ৯ টায় মুজিববাগ মুড়ি ফ্যাক্টরির গলির ভিতরে মারধরের ঘটনাটি ঘটে। এই নিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ হয়।

অভিযুক্তরা হলো-আব্বাস আলীর ছেলে আরেফিন (১৮),পাগলা বাড়ির শুভ (১৮) পিতা:অজ্ঞাত, আরও ১০/১২ জনকে অজ্ঞাত করে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করেন। অভিযোগ নং-৩৭৬০

ভুক্তভোগী সোহেল অভিযোগ করে জানান, আমার শাশুড়ি হাসপাতাল থেকে আসার পথে মুজিববাগ মুড়ি ফ্যাক্টরির গলিতে নামার পর অভিযোগকারীরা আমার শাশুড়ির সাথে খুব খারাপ ব্যবহার করেন। তখন আমার শাশুড়ি আমার স্ত্রী রুমেছাকে মোবাইলে ফোন দেন ঘটনা স্থলে আমার স্ত্রী রোমেছা গেলে অভিযুক্ত কারীরা তাকেও মারধর করেন।

আমার স্ত্রী আমাকে ফোন দিলে তাড়াতাড়ি আমি ঘটনাস্থলে যাই। তারপর ওইখানে গিয়ে বললাম কি হয়েছে এখানে তখন আমি কিছু বুঝে ওঠার আগেই অভিযুক্তকারীরা আমাকে এলোপাথারি ভাবে মারধর করেন। আমার শাশুড়ির চিকিৎসা ২০,০০০ টাকা আমার সঙ্গে থাকা ১৫০০ টাকা ও আমার স্ত্রীর ৬ আনি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এস আই মমিনুল হক বলেন,
ঘটনাস্থলে এসেছি তদন্ত করতে।দ্রুত অভিযুক্ত কারীদের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *