নাসিক ১০ নং ওয়ার্ডের গোদনাইল হাজারীবাগ এলাকার জমি সংক্রান্ত বিরোধের জেরে সিদ্ধিরগঞ্জ থানা পুজাঁ কমিটির সাধারন সম্পাদক খোকন চন্দ্র বর্মন এর উপর প্রতিপক্ষ শ্যামল গংদের হামলার অভিযোগ পাওয়া গেছে।
গত বৃহস্পতিবার সকালে খোকন তার ক্রয়কৃত সম্পত্তিতে কাজ করতে গেলে প্রতিপক্ষ লাঠিসেঠা নিয়ে তার উপর অর্তকিত হামলা চালায় ।

প্রতিপক্ষের হামলায় মারাত্নক আহত খোকন নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছে। থানায় অভিযোগ সুত্রে জানাগেছে, সিদ্ধিরগঞ্জ এর নাসিক ১০ নং ওয়ার্ড গোদনাইল হাজারীবাগ এলাকার সিদ্ধিরগঞ্জ থানা পুজাঁ কমিটির সাধারন সম্পাদক খোকন চন্দ্র বর্মন ২০০৭ সালে একটি নাল জমি ক্রয় করে।

পরবর্তীতে তার ক্রয়কৃত জমি নিয়ে প্রতিপক্ষ শ্যামল গংদের সাথে মত বিরোধ দেখা দেয়ায় স্থানীয় কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর সহ এলাকার পঞ্চায়েতের মাধ্যেমে কয়েকদফা শালিশী বৈঠকের দ্বারা স্থানীয়ভাবে উভয়পক্ষের সাথে আপোষ মীমাংসা ও সীমানা নির্ধারন করে আমাকে বুঝিয়ে দেয়া হয়। পরবর্তীতে শ্যামল গং উক্ত সমাধান না মেনে আমি আমার জমিতে কাজ করতে গেলে তারা পুনরায় আমাকে বাধা দেয়াসহ বিভিন্ন হুমকি দেয়। এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে আমি কাজ করতে গেলে শ্যামল গং আমার উপর অর্তকিত হামলা চালিয়ে আমাকে রক্তাত্ত আহত করে।

বর্তমানে আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি তারা যে কোন সময় আমার পরিবারের উপর হামলা চালাতে পারে। আমি এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় শ্যামল গংদের অভিযোগ দায়ের করেছি।
এ বিষয়ে নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইখতেখার আলম খোকন বলেন, উক্ত জমি খোকন চন্দ্র বর্মনের ক্রয়কৃত সম্পত্তি আমরা স্থানীয়ভাবে কয়েকবার বসে সমাধান করার ব্যাবস্থা করলেও শ্যামল গং পরবর্তীতে তা মানেনি।

তিনি আরো বলেন, থানা থেকে আমাকে জানানো হয়েছে মঙ্গলবার উক্ত বিষয়ে পুনরায় সমাধানের জন্য থানায় বসা হবে সেখানে আমাকে উপস্থিত থাকতে বলা হয়েছে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক এস আই তম্নয় মন্ডল বলেন, বাদীর লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে শ্যামল গংদের হুশিয়ার করে দেয়া হয়েছে। এ বিষয়ে বিজ্ঞ আদালতে মামলা চলমান থাকায় উভয় পক্ষকে শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য বলা হয়েছে। স্থানীয়ভাবে কয়েকবার শালিশি বৈঠকের মাধ্যেমে সমাধান করা হলেও শ্যামল গং তা মেনে নেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *