বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেছেন,যে মাদক সেবন শুরু করে সে কিন্তু আমার আপনার বা আপনার আত্বীয়স্বজনদের কেউই।
প্রথমেই কৌতুহলবসত সেবন করলেও ধীরে ধীরে তারা পুরোপুরি মাদকে জড়িয়ে পরে এরপর এদের বিভিন্ন নাম হয়ে যায়। আমি মনে করি আপনার ছেলে মেয়েরা ধর্মীয় অনুশাসন মেনে চললে ছেলে মেয়েরা মাদকাসক্ত হয় না। যদি সে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন তাহলে কখনো এটা করবে না।

কিশোর তো হবেই তারা কিভাবে গ্যাং এ পরিনিত হয় এতে আপনার আমার দূর্বলতা আছে। যারা মুরুব্বিরা এখন মাথা নিচু করে চলেন তারা একটু মাথা উচু করেন কিশোরদের শেখান সবাই মিলে বুঝান। দেখবেন এই কিশোরগুলো উশৃংখল হবে না।

সোমবার বন্দরের ঘারমোড়া-চরঘারমোড়া ঈদগাহ ময়দানে আয়োজিত কলাগাছিয়া ইউনিয়ন জোন তথা ৫নং বিটে বিট পুলিশিং সভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন,
বিট পুলিশিং এর মাধ্যমের পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। উন্নয়নের জোয়ারে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে। এখন ৯৯৯ এ কল দিলেই এখন পুলিশ আপনার ঘরে পৌচ্ছে যায়।
আমি আপনাদের আশ্বস্ত করতে চাই অভিযোগ, জিডিসহ যেকোন পুলিশি সেবায় আপনাদের হয়রানির সুযোগ নেই। সম্পূর্ণ দুর্নীতিমুক্ত আপনাদের সেবা প্রদান করা হবে।

অনুষ্ঠানে বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৫নং বিট অফিসার এস আই মোহসীনক ভূইয়া,কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, ইউনিয়ন পরিষদ সচিব আব্দুল লতিফ হাওলাদার, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন,ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশিক মাহমুদ, উপস্থিত ছিলেন শাহিন তাহেরী সিনহা, সোয়েব মোঃ লিটন, আবুল কাশেম, ইকবাল হোসেন,৭নং ওয়ার্ড জাপা’র সভাপতি সুমন প্রধান, দায়েন হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *