বন্দর প্রতিনিধি:

নারায়ণগঞ্জের বন্দর প্রেসক্লাব কার্যিনর্বাহী পরিষদ-২০২৩-২০২৫ এর নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী কাল সোমবার। আসন্ন নির্বাচনে সহ-সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৩ জন ও সহ সম্পাদক পদে ২ জনসহ মোট ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। এদের মধ্যে সহ সভাপতি পদ’য়ে ২ জন, সাধারণ সম্পাদক পদ’য়ে ১ জন ও সহ সম্পাদক পদে ১ নির্বাচিত হবেন।

প্রতিদ্বন্দ্বিতাকারীগণ হচ্ছেন, সহ সভাপতি পদে মোঃ মেহেবুব মিয়া (দৈনিক ইয়াদ), মাহফুজুল আলম জাহিদ (দৈনিক এই বাংলা) ও খোলা কাগজ পত্রিকার মোঃ মামুন মিয়া, সাধারণ সম্পাদক পদে সাবেক সম্পাদক মোঃ মহিউদ্দিন সিদ্দিকী ( নয়া দিগন্ত), মোঃ নাসির উদ্দিন (দৈনিক ডান্ডিবার্তা) ও মানবজমিন পত্রিকার মোঃ নুরুজ্জামান মোল্লা এবং সহ সম্পাদক পদে জি এম সুমন (যায়যায়দিন ও যুগেরচিন্তা) ও বাংলা ট্রিবিউন ও সময়ের আলো’র আরিফ হোসেন কনক।

আসন্ন নির্বাচন’য়ে প্রধান নির্বাচন কমিশনার ‘র দায়িত্ব পালন করবেন দৈনিক ডান্ডিবার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং ইত্তেফাক’র জেলা প্রতিনিধি হাবিবুর রহমান বাদল। তাঁকে সহায়তা করবেন বি এম ইউনিয়ন স্কুল এন্ড কলেজ’র অধ্যক্ষ মোঃ আজিজুর রহমানসহ  উপজেলা প্রশাসন মনোনীত কর্মকর্তা। নির্বাচন সমন্বয়কারী’র দায়িত্ব পালন করছেন সাবেক সহ সভাপতি মোঃ কবির হোসেন।

এর আগে গত ২৮ এপ্রিল বন্দর প্রেসক্লাব ভবন’য়ে চুরান্ত প্রার্থী তালিকা প্রকাশ করার দিন কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকার কারণে মোবারক হোসেন কমল খান (দেশ রুপান্তর এর না’গঞ্জ জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জের আলো পত্রিকার সম্পাদক মোবারক হোসেন কমল খান পুনরায় সভাপতি নির্বাচিত হন।

অন্যান্য কর্মকর্তাগণ হচ্ছে, সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন (প্রতিদিনের নারায়ণগঞ্জ), আর্থ সম্পাদক মোঃ মেহেদী হাসান সজিব (সমকাল), দপ্তর সম্পাদক মোঃ মেহেদী হাসান রিপন (দৈনিক ইয়াদ), প্রচার সম্পাদক মোঃ শাহ জামাল (ভোরের বাংলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ হৃদয় আহমেদ জয় (নিউজ ২৪)। এছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক সভাপতি এড. শাহ্ আলী মোঃ পিন্টু খান (অগ্রবাণী প্রতিদিন), মোঃ ইমরান মৃধা (শীতলক্ষ্যা) ও দ্বীন ইসলাম দীপু (অগ্রবাণী প্রতিদিন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *