জয় রায় জয়ন্ত
খানসামা, দিনাজপুর প্রতিনিধি

৩০ মে, ২০২১ রোববার, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মেডিকেলে লেখাপড়ার সকল দায়িত্ব নেওয়ার পর দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তি হলেন পাবনা জেলার শিক্ষার্থী হতদরিদ্র পরিবারের সন্তান জান্নাতুম মৌমিতা মুন্নী। মুন্নীর সাথে এসেছিলেন তার বাবা বাকি বিল্লাহ।

উল্লেখ্য যে, মেডিকেলে চান্স পাওয়া পাবনার মেধাবী শিক্ষার্থী মোছা. জান্নাতুম মৌমিতা মুন্নী’র মেডিক্যাল কলেজে লেখাপড়ার দায়িত্ব নেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

০৮ এপ্রিল, ২০২১ বৃহস্পতিবার সকালে মুন্নী এবং তার পরিবারের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হন হুইপ ইকবালুর রহিম। মুন্নীর বাবা, মা ও চাচা ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে দীর্ঘ আলাপের পর মুন্নীর মেডিক্যাল কলেজে ভর্তিসহ সমস্ত বিষয় নিয়ে তাদের আশ্বস্ত করেন হুইপ ইকবালুর রহিম। মুন্নীর পরিবার আবেগ আপ্লুত হয়ে পড়লে হুইপ ইকবালুর রহিম মেয়েকে নিয়ে কোনো ধরনের দুশ্চিন্তা না করার জন্য বলেন।

আরো উল্লেখ্য যে, ২০২০-২১ শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সের প্রথম বর্ষে ভর্তি পরীক্ষায় মেধাক্রমে ৩১১০তম হয়ে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন হতদরিদ্র পরিবারের সন্তান মোছা. জান্নাতুম মৌমিতা মুন্নী। তিনি পাবনা মেডিকেল কলেজ কেন্দ্র থেকে পরীক্ষায় অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *