আঃ হামিদ মধুপুর প্রতিনিধিঃ
টাঙ্গাই‌লে মধুপুরের অরণ‌খোলা ইউ‌পি নির্বাচন স্থগিত ক‌রে‌ছে নির্বাচন ক‌মিশন।
র‌োববার (১২ জুন) রা‌তে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন মধুপুর ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচনের রিটা‌র্নিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার।

এর আ‌গে ওই ইউ‌পি নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে
বুধবার (৮ জুন) বিকেলে উপজেলার অরনখোলা ইউনিয়নের আমলীতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুর রহিমের নির্বাচনী সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও মির্জাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক বলেন, যারা নৌকা প্রতিকে ভোট দিতে চাননা তাদের ভোট কেন্দ্র যাওয়ার প্রয়োজন নেই। যারা নৌকায় ভোট দিবেন তারাই শুধু কেন্দ্রে আসবেন।

মনে রাখবেন আমরা কিন্তু কে‌ন্দ্রের আশপাশেই অবস্থান করবো। এই কেন্দ্রে শতভাগ ভোট নৌকা প্রতিকের হতে হবে বলে হুশিয়ারী দিয়েছেন তিনি। এ‌তে তি‌নি আ‌রো ব‌লেন, কে‌ন্দ্রে ২৪ শত ভোটের ম‌ধ্যে ২ হাজার ভোট কা‌স্টিং হ‌লেও সেই দুই হাজার ভোট নৌকার থাক‌তে হ‌বে। প‌রে মুহু‌র্তেই সেই বক্ত‌ব্যের ভি‌ডিও সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে ভাইরাল হ‌য়ে‌ছে।

মধুপুর ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচনের রিটা‌র্নিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, র‌বিবার রা‌তে নির্বাচন ক‌মিশন থে‌কে মধুপু‌রের অরণ‌খোলা ইউ‌পি‌তে নির্বাচন স্থ‌গি‌ত রাখার নি‌র্দেশনা দি‌য়ে চি‌ঠি দেয়া হ‌য়ে‌ছে। ত‌বে কি কারণে নির্বাচন স্থ‌গিত করা হ‌য়ে‌ছে চি‌ঠি‌তে সেটা উ‌ল্লেখ করা হয়‌নি। ত‌বে পরব‌র্তিতে নি‌র্দেশনা না দেয়া পর্যন্ত নির্বাচন স্থ‌গিত রাখতে বলা হ‌য়ে‌ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *