কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম

আজ পশ্চিম বাংলা র দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডায়মন্ডহারবার জেলা পুলিশের পক্ষ থেকে হারিয়ে যাওয়া এবং চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে ফিরিয়ে দিলেন পুলিশ সুপার শ্রী রাহুল গোস্বামী আই পি এস।

এই সময় হাজির ছিলেন ডায়মন্ডহারবার জেলা পুলিশের সদর পুলিশের এ এস পি ও ডায়মন্ডহারবার গ্রামীণ পুলিশের এ এস পি। এবং এ এস পি ডায়মন্ডহারবার হেডকোয়ার্টার। তারা বিভিন্ন সময়ে মালিকদের হারিয়ে যাওয়া এবং চুরি যাওয়া মোবাইল ফোন বর্তমানে উন্নত মানের পদ্ধতিতে উদ্ধার করে তা প্রাপ্ত মালিকদের কাছে তুলে দেন।

কারণ পথচারী মানুষের ভিড়ে হারিয়ে যায় মোবাইল ফোন। এবং চুরি যায় বাস ট্রেন ও পরিবহন থেকে। যাদের হারিয়ে যায় মোবাইল তারা স্হানীয় থানা তে অভিযোগ করেন। এবং এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে ডায়মন্ডহারবার জেলা পুলিশ। তদন্ত শুরু করেন ডায়মন্ডহারবার জেলা পুলিশের ডি আই বি ও এস ও জি এবং ডায়মন্ডহারবার জেলা পুলিশের থানাগুলি। বহু চেষ্টা র পর তা উদ্ধার করা হয়।

অবশেষে আজ ডায়মন্ডহারবার জেলা পুলিশের পক্ষ থেকে প্রকৃত মালিকদের কাছে তুলে দেওয়া হয় মোট, ৩৫৯টি, মোবাইল ফোন। প্রকৃত মালিকরা তাদের হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফিরিয়ে পাবার ধন্যবাদ জানান ডায়মন্ডহারবার জেলা পুলিশকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *